নিজস্ব প্রতিবেদন : এক জীবনে আর কত কী করবেন ধোনি! কখনও তিনি বাইকার। কখনও তিনি সেনা জওয়ান। কখনও টেনিস প্লেয়ার। কখনও আবার ফুটবলার। বিশ্বকাপ জয়ী অধিনায়কের বাইরেও ধোনির কত যে পরিচয়। এবার আরও এক নতুন ভূমিকায় দেখা যেতে পারে ধোনিকে। অভিনেতা। তাঁর ক্রিকেট ভবিষ্যত নিয়ে এখনও জল্পনা চলছে। ধোনি কি অবসর নেবেন! নাকি চোট সারিয়ে ফিরে এসে আবার জাতীয় দলের জার্সিতে খেলবেন! এই নিয়ে ধোঁয়াশা রয়েছে। কিন্তু এসব প্রশ্নের মাঝেই ধোনি বলিউডে পা রাখছেন বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  'টুক টুক মিসবা' শুনেই রেগে আগুন পাকিস্তানের নতুন কোচ



জানা গিয়েছে, সঞ্জয় দত্তের সিনেমায় অভিনয় করবেন তিনি। সিনেমার নাম ডগহাউস। মূল চরিত্রে বেশ কয়েকটি বড়সড় নাম থাকছে। তবে সঞ্জয় দত্ত যে থাকছেন তা মোটামুটি নিশ্চিত। জানা গিয়েছে এই সিনেমা পরিচালনা করছেন সমীর করণিক। ইমরান হাশমি এবং সুনীল শেঠির সঙ্গেও যোগাযোগ করা হয়েছে। সিনেমায় ধোনিকে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। মাঠের বাইরে থাকলেও ধোনি কিছু না কিছু করছেন। এই খবর যেন সেটাই আরও একবার প্রমাণ করে। আপাতত ক্রিকেট থেকে ছুটি নিয়ে রাঁচিতে রয়েছেন ধোনি। সেখানে পরিবারের সঙ্গে সময় কাটানো ছাড়াও নিয়মিত টেনিস খেলে নিজেক ফিট রাখছেন এমএস।


আরও পড়ুন-  প্রোটিয়াদের বিরুদ্ধে প্রথম টেস্টে পন্থের বদলে প্রথম একাদশে ঋদ্ধিকে চাইছেন কোহলি!


বিশ্বকাপের সময় থেকেই চোটের জন্য সমস্যায় পড়েছেন ধোনি। পিঠের ব্যথা তাঁকে ভোগাচ্ছে। তার উপর চোট নিয়ে বিশ্বকাপে খেলায় সমস্যা আরও বেড়েছে। বিশ্বকাপের সময় কব্জিতেও চোট পেয়েছিলেন তিনি। একাধিক চোটের সমস্যা নিয়ে তাই তিনি বিশ্রামে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। আপাতত জানা যাচ্ছে, নভেম্বরের পর ধোনিকে আবার জাতীয় দলের জার্সিতে দেখা যেতে পারে।