নিজস্ব প্রতিবেদন: চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন (Chennai Super Kings) এমএস ধোনি (MS Dhoni) চলে এলেন চেন্নাইয়ে। আইপিএলের (IPL 2021) দ্বিতীয় পর্ব খেলতে সংযুক্ত আরব আমিরশাহি উড়ে যাওয়ার আগে চেন্নাইয়ে প্রস্তুতি সারবেন ধোনিরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার রাতে স্ত্রী সাক্ষী ও কন্যা জিভাও ধোনির সঙ্গে রাঁচি থেকে উড়ে আসেন চেন্নাইয়ে। চেন্নাই বিমানবন্দরে ধোনির এক ঝলক পাওয়ার জন্য ধোনির ফ্যানেদের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে। কে বলবে যে জোড়া বিশ্বকাপ জয়ী কিংবদন্তি ক্রিকেটার এখন দেশের প্রাক্তন! ধোনির ভক্তদের কাছে তাঁর আবেদন এক ফোঁটাও কমেনি।



আগামী ১৯ সেপ্টেম্বর থেকে মরুদেশে শুরু হবে দ্বিতীয় পর্বের আইপিএল। এখনও ৩১টি ম্যাচ বাকি রয়েছে। প্রথম ম্যাচেই রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে ধোনির চেন্নাই। বিমানবন্দরে ধোনিকে সাদা রঙের রাউন্ড নেক টি শার্ট, কার্গো প্যান্ট ও কেমোফ্লাজ মাস্কেই পাওয়া গেল।


আরও পড়ুন: IPL 2021: আইপিএলে একাধিক নতুন নিয়ম, বল গ্যালারিতে গেলেই স্যানিটাইজড!



আইপিএলের প্রথম পর্বে দারুণ ছন্দে ছিল চেন্নাই। সাতটি ম্যাচের পাঁচটিতে জিতে ইয়োলো আর্মি পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে। একে দিল্লি ক্যাপিটালস। ধোনিদের খেলা দেখে মনে হচ্ছিল ফের একবার চ্যাম্পিয়ন হতে পারে আইপিএলের অন্যতম সফল দল।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)