নিজস্ব প্রতিবেদন : ক্রিকেট থেকে তিনি এখন অনেক দূরে। কবে নাগাদ ক্রিকেটে ফিরবেন সেটা তিনি ছাড়া আর কেউ জানেন না। তবে এম এস ধোনির ভক্তরা বলছেন, বিশ্বজয়ী অধিনায়ক কথা রাখেননি। কারণ কয়েক মাস আগে ধোনি বলেছিলেন, তিনি জানুয়ারি মাসে ক্রিকেটে ফিরবেন। কিন্তু তা হয়নি। বরং ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি সময়েও ধোনি রয়েছেন ছুটির মেজাজে। কখনও তিনি ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। কখনও আবার কাউকে কিছু না জানিয়ে হাজির হচ্ছেন সচিন তেন্ডুলকরের গুরুর আশ্রমে। ক্রিকেট ছেড়ে ধোনি কি তা হলে আধ্যাত্ম চিন্তায় ডুব দিলেন!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ধোনির পরিবারের ডাক্তার অন্ধ্রপ্রদেশের পুট্টপর্তি ট্রাস্ট দ্বারা পরিচালিত হাসপাতালে সেবা প্রদান করেন। ধোনি তাঁর কাছে রুটিন চেক-আপের জন্য গিয়েছিলেন। এদিন ধোনি চার্টার্ড ফ্লাইটে করে অনন্তপুর পৌঁছন। তার পর সেখান থেকে সড়ক পথে চলে যান পুট্টপর্তি হাসপাতালে। রুটিন চেক-আপ হওয়ার পর ধোনি হাসপাতাল ঘুরে দেখেন। এর পর সেখান থেকে চলে যান পুট্টপর্তি মন্দিরে। সেখানে ধোনিকে সংবর্ধনা দেওয়া হয় মন্দির ট্রাস্টের পক্ষ থেকে। সত্য সাঁই বাবার সেই মন্দিরে বেশ কিছুক্ষণ সময় কাটান ধোনি। মন্দিরের বেদিতে প্রণাম করে ট্রাস্টের সদস্যদের সঙ্গে কথা বলেন বিশ্বজয়ী অধিনায়ক।


আরও পড়ুন-  মধ্যমগ্রামের মাঠে খেলে উনিশের মহারণে ভারতকে নাকানিচোবানি খাইয়েছেন অভিষেক


সচিন তেন্ডুলকর, অটল বিহারি বাজপেয়ী, মনমোহন সিং, আব্দুল কালামসহ দেশের একাধিক ব্যক্তিত্ব সত্য সাঁইয়ের আশ্রমে যেতেন। ২০১১ সালে সত্য সাঁই বাবা দেহ রাখেন। সিরডির সাঁই বাবার অবতার হিসাবে পরিচিত ছিলেন তিনি। সাঁই বাবার প্রয়াণের পরও তাঁর নামে চলা সুপার স্পেশালিটি হাসপাতালে দুঃস্থদের চিকিত্সা দেওয়া হয়।