জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এমএস ধোনি ও যুবরাজ সিং (MS Dhoni And Yuvraj Singh), নিঃসন্দেহে দু'জনেই কিংবদন্তি। ভারতীয় ক্রিকেটের ইতিহাসে তাঁদের নাম লেখা থাকবে সোনার হরফে। ২০০৭ থেকে ২০১৩ পর্যন্ত আইসিসি ইভেন্টে ধোনি-যুবরাজের যুগলবন্দিতে এসেছে জোড়া বিশ্বকাপ। ধোনি-যুবরাজের সম্পর্কও বেশ ভালো ছিল তাঁদের ক্রিকেটীয় জীবনে। তবে ধোনির ভারতীয় দলের শেষের অধ্য়ায় যতটা বর্ণময় ছিল, ততটা ছিল না যুবরাজের। তবে পঞ্জাব পুত্তরের বাবা ও প্রাক্তন ক্রিকেটার বরাবরই ধোনির 'স্বঘোষিত শত্রু'! যোগরাজ মনে করেন যে, তাঁর ছেলে আরও অনেক উঁচুতে উঠতে পারতেন, কিন্তু ধোনির জন্য়ই নাকি তেমনটা ঘটেনি! ফের একবার ধোনিকে বেনজির আক্রমণ করলেন যোগরাজ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: 'লোকে তোমার মুখে থুতু দেবে...'! কপিলকে অকথ্য গালিগালাজ যুবরাজের বাবার


এক পডকাস্টে রণংদেহী মেজাজে যোগরাজ বলেন, 'আয়নায় নিজের মুখ দেখুক ধোনি, জীবনে আমি ওকে ক্ষমা করব না। ও অনেক বড় ক্রিকেটার। তবে আমার ছেলের সঙ্গে যা করেছে, সেটাই এখন ঘটছে ওর সঙ্গে। আমি কিছুতেই ওকে ক্ষমা করতে পারব না। জীবনে দু'টি কাজ করিনি কখনও। প্রথমত, যে আমার সঙ্গে অন্যায় করেছে তাকে আমি কখনও ক্ষমা করি না এবং দ্বিতীয়ত আমি জীবনে কখনই তাদের জড়িয়ে ধরি না। সে আমার পরিবারের সদস্য হোক বা আমার সন্তান।সিএসকে আইপিএল চব্বিশ হেরেছে। কেন তারা হেরেছে? তুমি যা ফলন করবে, সেটাই তোমাকে কাটতে হবে। আইসিসি-র অ্যাম্বাসেডর যুবরাজ সিং, তাকে হ্যাট'স অফ! আর এই ঈর্ষান্বিত ধোনি, সে কোথায়? এমনকী সে যুবরাজের সঙ্গে হাতও মেলাননি আর ঠিক সেই কারণেই এই বছর সিএসকে ব্যর্থ হয়েছে।'
 
যোগরাজ ১৯৮০ সালে দেশের জার্সিতে আন্তর্জাতিক অভিষেক করেছিলেন। তার পরের বছরই তিনি দেশের জার্সিতে শেষ ম্য়াচও খেলে ফেলেন। এক বছরের কেরিয়ারে ১টি ও ৬টি ওডিআই খেলেছেন। ডান হাতি পেসার হিসেবে এক সময়ে তাঁর নামডাক ছিল। এর বেশি আর তাঁর সম্বন্ধে কিছু বলার নেই। তবে তাঁর পুত্র যুবরাজ জোড়া বিশ্বকাপ জয়ী কিংবদন্তি। যোগরাজ বরাবর প্রচারের আলোয় থাকার মরিয়া চেষ্টা চালিয়ে যান। তিনি সুযোগ পেলেই আক্রমণ করেন ধোনিকে! এবার যোগরাজের নিশানায় দেশের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেবও।


আরও পড়ুন: 'আসলে টাকা...! কোথায় যাচ্ছেন রোহিত? ভারতীয় দলের তারকাই দিলেন বিগ ব্রেকিং


 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)