Rohit Sharma | IPL 2025: 'আসলে টাকা...! কোথায় যাচ্ছেন রোহিত? ভারতীয় দলের তারকাই দিলেন বিগ ব্রেকিং

 Rohit Sharma IPL 2025 Future: রোহিত কি মুম্বইতে থাকবেন না ছেড়ে দেবেন দল? জল্পনার আগুনে এবার ঘি ঢাললেন ভারতীয় দলের তারকা ক্রিকেটার  

Updated By: Aug 30, 2024, 07:06 PM IST
Rohit Sharma | IPL 2025:  'আসলে টাকা...! কোথায় যাচ্ছেন রোহিত? ভারতীয় দলের তারকাই দিলেন বিগ ব্রেকিং

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রোহিত শর্মা (Rohit Sharma) নামটাই যথেষ্ট, সাদা বলের ক্রিকেটে সর্বকালের সেরাদের একজন তিনি। ভারতীয় দলের বিশ্বকাপ জয়ী অধিনায়ক তিনি। আর আইপিএলের (IPL) কথা যদি বলা হয়, তাহলে কিংবদন্তি এমএস ধোনির (MS Dhoni) সঙ্গেই তাঁর নাম উচ্চারিত হবে। কারণ দু'জনেই পাঁচবারের ট্রফি জয়ী। আর এহেন রোহিতকে সপ্তদশ আইপিএলের (IPL 2024) আগে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ম্য়ানেজমেন্ট অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়। তার বদলে গুরুদায়িত্ব তুলে দেওয়া হয় হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) হাতে। 

আরও পড়ুন: নীতার ঘর ভাঙছেই! ১৭ বছর 'অভুক্ত' প্রীতিও খিদে মেটাতে মরিয়া, রোহিত শিকারে আর কারা?

জানা যাচ্ছে রোহিত নাকি মোটেই খুশি নন তাঁর অধিনায়কত্ব কেড়ে নেওয়ার সিদ্ধান্তে। মনে করা হচ্ছে সব ঠিক থাকলে নীতা আম্বানির সংসার ছাড়ছেন রোহিত। আগামী বছর রয়েছে আইপিএলের মেগা নিলাম। সেখানেই নিজের নাম তুলতে চলেছেন 'হিটম্য়ান'! এমনটাই খবর। আর ঠিক এসবের মাঝেই রোহিতের জাতীয় দলের সতীর্থ ও ভারতীয় দলের তারকা রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) বিরাট কথা বলে দিলেন।

অশ্বিন তাঁর ইউটিউব চ্যানেলে বলেন,'যদি আপনিও রোহিতের মতোই ভাবছেন, তাহলে মোটেও ভুল নয়। ওর বিষয়টা হয়ে দাঁড়িয়েছে, আমি কোনও মাথাব্যথা চাই না। আমি ভারতের অধিনায়ক। আমি বহুবার মুম্বইকে নতৃত্ব দিয়েছি। আমি অধিনায়ক না হলেও মুম্বইতে খুশি মনেই থাকছি। আমি যদি মুম্বাইয়ের হয়ে খেলি তাহলে সুপার। আমি নিশ্চিত যে কিছু খেলোয়াড়ের জন্য টাকা কোনও ব্যাপারই না। একটা পর্যায়ের পর সেটা কোনও বিষয়ই হয় না।' রোহিত দেশের জার্সিতে আর কখনই টি-২০ খেলবেন না। তবে তিনি আইপিএলে খেলা চালিয়ে যাবেন।

আরও পড়ুন: গুরুদায়িত্ব নিয়ে শাহরুখের দলে ফিরছেন Mr. 360! তাহলে খেতাব জেতানো অধিনায়কের কী হবে?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.