জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কপালে মৃত্য়ু লেখা থাকলে, তা আর ঠেকাবে কে! এমনই এক মর্মান্তিক মৃত্যুর সাক্ষী থাকল মুম্বই। ৫২ বছরের এক ব্য়ক্তি মাঠেই প্রাণ হারালেন ফিল্ডিং করতে গিয়ে। মাথায় বল লেগে মৃত্য়ু হল তাঁর। ঘটনাচক্রে যে ম্যাচ তিনি খেলছিলেন, সেই ম্যাচের বল কিন্তু তাঁর মাথায় রাখেনি। কিছু দূরে চলা, অন্য একটি খেলার বল আচমকাই উড়ে এসে লাগে তাঁর কানের পিছনে! তিনি জানতেনও না যে, সেই বল ধেয়ে আসছে! আর বল মাথায় লাগতেই ওই ব্য়ক্তি মারা যান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Cricketer dies of heart attack: মাঠেই মৃত্যু ক্রিকেটারের! লড়েছেন কোভিডের সঙ্গেও, ময়না তদন্তের রিপোর্ট বলছে...!


গত সোমবার মাতুঙ্গার দাড়কর ময়দানে চলছিল কুটচি ওসওয়াল বিকাশ লেজেন্ড কাপ। যে টি২০ টুর্নামেন্টে অংশগ্রহণকারীদের বয়সই ছিল ৫০ বা তার বেশি। জায়গার সমস্য়া ও সময়ের অভাবের জন্য় দুই বা তার বেশি ম্য়াচ পাশাপাশি একই মাঠে চলছিল।পুলিস দুর্ঘটনা জনিত মৃত্যুর রিপোর্ট দায়ের করেছে। পাশাপাশি ইচ্ছাকৃত আহত করার ঘটনার সম্ভাবনার কথা মাথায় রেখেই পুলিস ময়নাতদন্তও করায়। যদিও রিপোর্টে সেরকম কিছুই ধরা পড়েনি। দুর্ঘটনার পর লায়ন তারাচাঁদ হাসপাতালে ওই ব্য়ক্তিকে আনা হয়েছিল। কিন্তু হাসপাতাল জানিয়ে দেওয়া হয় যে, মৃত ব্য়ক্তিকেই নিয়ে আসা হয়েছে।


অন্য দিকে আরও একটি চমকে দেওয়ার মতো ঘটনায় ফের নড়ে গিয়েছে নেটপাড়া। সমাজমাধ্য়মের পাতায় একটি ছোট্ট ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ক্রিকেট খেলা চলছে... নন স্ট্রাইকে দাঁড়ানো ব্য়াটার সিঙ্গল নেওয়ার জন্য় ছুটেছিলেন। রান নিতে গিয়েই তিনি অজ্ঞান হয়ে পিচেই লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে ছুটে আসেন উইকেটকিপার ও বোলার। তাঁকে সিপিআর দেওয়ার চেষ্টা করেন। এরপর পরিস্থিতি বেগতিক বুঝে, তাঁকে দ্রুততার সঙ্গে গাড়ি করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে, ডাক্তার মৃত বলেই ঘোষণা করেন! এই ঘটনার বিস্তারিত রিপোর্ট দেওয়া রইল এই প্রতিবেদনের সঙ্গেই। প্রথম অনুচ্ছেদের নীচেই দেওয়া রয়েছে লিঙ্ক। 


আরও পড়ুন: IND vs AFG: তুরুপের তাসই হারালেন আফগানরা, এল চমকানো আপডেট, খেলার আগেই জয়ী রোহিতরা!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)