নিজস্ব প্রতিবেদন :  মহেন্দ্র সিং ধোনি হীন চেন্নাইকে চিপকে হারাল মুম্বই। অধিনায়ক রোহিত শর্মার ব্যাটে ভর করে প্রথমে ১৫৫ রান তোলে মুম্বই। এরপর বুমরাহ, মালিঙ্গা, ক্রুনাল পাণ্ডিয়াদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৪৬ রানে জয় ছিনিয়ে নেয় মুম্বই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


চলতি আইপিএলে এই নিয়ে দ্বিতীয়বার। জ্বরের কারণে মুম্বইয়ের বিরুদ্ধে চেন্নাইয়ের হয়ে মাঠে নামলেন না অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। মাহির পরিবর্তে মুম্বইয়ের বিরুদ্ধে দলকে নেতৃত্ব দেন সুরেশ রায়না। টস জিতে প্রথমে ফিল্ডিয়ের সিদ্ধান্ত নেন রায়না। শুরুতেই ডি'কক ঝড় তুললেও ১৫ রানে আউট হন। এরপর এভিন লুইস ও মুম্বই অধিনায়ক রোহিত শর্মা শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দেন। লুইস ৩২ রানে আউট হন। ক্রুনাল পান্ডিয়া মাত্র ১ রান করেন। রোহিত ৪৮ বলে ৬৭ রান করেন। শেষ দিকে হার্দিক পাণ্ডিয়া ১৮ বলে ২৩ এবং কায়রন পোলার্ড ১২ বলে ১৩ রান করেন। শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১৫৫ রান তোলে মুম্বই। চেন্নাইয়ের হয়ে ২টি উইকেট নেন মিচেল স্যান্টনার।



১৫৬ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে চেন্নাই। শ্যেন ওয়াটসন(৮), সুরেশ রায়না(২), আম্বাতি রায়াডু(০), কেদার যাদব(৬) আর ধ্রুব শোরে(৫)দ্রুত প্যাভিলিয়নে ফেরেন। একা লড়াই চালিয়ে যান মুরলী বিজয়। কিন্তু বিজয়ও ফিরলেন ৩৮ রান করে। এরপর মিচেল স্যান্টনার ও ডোয়াইন ব্রাভো জুটি টানতে থাকে চেন্নাইকে। কিন্তু ২০ রানে ব্রাভোকে কট অ্যান্ড বোল্ড করলেন মালিঙ্গা। এরপর চেন্নাইয়ের লেজ ছাঁটার কাজটা বুমরাহ আর মালিঙ্গা মিলেই শেষ করলেন। ১০৯ রানে অল আউট সিএসকে। মুম্বইয়ের হয়ে চারটি উইকেট নেন মালিঙ্গা। ২টি করে উইকেট নেন বুমরাহ আর ক্রুনাল পাণ্ডিয়া। ১১ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে প্লে-অফ প্রায় নিশ্চিত করে ফেলল মুম্বই।


আরও পড়ুন - IPL 2019 : হারল কলকাতা, কেঁদে ফেললেন চিয়ার লিডার