জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অ্যাডিলেড ওভালে (Adelaide Oval) টি-২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল (T20 World Cup 2022 Semifinal 2) মুখোমুখি হয়েছে রোহিত শর্মার (Rohit Sharma) ভারত ও জস বাটলারের (Jos Buttler) ইংল্যান্ড (T20 World Cup 2022 Semifinal 2, IND vs ENG)। এদিন টস হেরে প্রথমে ব্যাট করে ভারত ৬ উইকেট হারিয়ে ১৬৮ রান তুলেছে। সৌজন্যে বিরাট কোহলির (Virat Kohli) ৪০ বলে ৫০ ও হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) ঝোড়ো ৩৩ বলে ৬৩ রান। শেষ তিন ওভারে হার্দিক ইংরেজ বোলারদের বিরুদ্ধে রুদ্রমূর্তি ধারণ করেছিলেন। হার্দিক যখন মাঠে ঝড় তুলছিলেন, তখন গ্যালারিতে হার্দিকের স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ (Natasa Stankovic) শিশুর মতো করছিলেন। কখনও তিনি লাফালেন, তো কখনও তাঁর মুখে ফুটে উঠল উৎকণ্ঠার ছাপ। নাতাশার প্রতিক্রিয়া সোশ্যালে ভাইরাল হয়ে গেল। এদিন কোহলি-হার্দিক চতুর্থ উইকেটে ৬১ রান যোগ করেছেন।





COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Virat Kohli | IND vs ENG: অ্যাডিলেডে বিরাট বিশ্বরেকর্ড কোহলির, যা এর আগে কেউ করতে পারেননি!


২০২০ সালের ১লা জানুয়ারি নাতাশার সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক। এরপর ৩১শে মে হার্দিক আচমকাই নাতাশার সঙ্গে বিয়ের খবর দেন সকলকে। হার্দিক জানিয়েছিলেন, তিনি বাবা হতে চলেছেন। সব কিছুই যেন ঝড়ের গতিতে হয়ে যায় হার্দিকের জীবনে। ক'দিন আগে বাগদান। তারপর চটজলদি বিয়ে। আর বাবাও হয়ে যান হার্দিক। বিয়ের পর থেকেই হার্দিকের জীবন একেবারে বদলে গিয়েছে। সন্তান আসার পর তিনি হয়ে যান অন্য় মানুষ। আইপিএল হোক বা দেশের ম্যাচ। হার্দিকের সমর্থনে সবসময় গ্যালারিতে থাকেন নাতাশা। বলা যেতে পারে হার্দিকের এক নম্বর সমর্থক তিনি।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)