নিজস্ব প্রতিবেদন: নতুন বছরে তিন ম্যাচের একদিনের সিরিজ খেলতে ভারতে আসছে অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার নিয়মিত কোচ জাস্টিন ল্যাঙ্গার ছুটিতে থাকবেন। তাই আসন্ন ভারত সফরে অস্ট্রেলিয়ার কোচের দায়িত্বে থাকবেন সিনিয়র অ্যাসিস্ট্যান্ট কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড। সেই সঙ্গে বিশ্বকাপে খেলা অস্ট্রেলিয়া দলে সাতটি পরিবর্তন করে ভারত সফরের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০১৯ বিশ্বকাপের স্কোয়াড থেকে বাদ পড়েছেন গ্লেন ম্যাক্সওয়েল ,মার্কাস স্টয়নিস, উসমান খোয়াজা, শন মার্শ, নাথান লিঁও, নাথান কুল্টার নাইল। চোটের কারণে নেই জেসন বেহরেনডর্ফ। টেস্ট ক্রিকেটে দুরন্ত পারফরম্যান্সের পর এবার অস্ট্রেলিয়ার ওয়ানডে দলে ডাক পেলেন মার্নাস ল্যাবুশানে। সঙ্গে ১৪ জনের স্কোয়াডে রয়েছেন অ্যাস্টন টার্নার, অ্যাস্টন আগার, পিটার হ্যান্ডসকম্ব, জস হ্যাজেলউড ও শন অ্যাবোট। ২০১৪ সালের পর আবার একদিনের দলে ডাক পেলেন অ্যাবোট।



# এক নজরে দেখে নেওয়া যাক ভারত সফরে অস্ট্রেলিয়ার ১৪ সদস্যের একদিনের দল : অ্যারোন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, শন অ্যাবোট, অ্যাস্টন আগার, আলেক্স ক্যারি, প্যাট কামিন্স, জোস হ্যাজেলউড, পিটার হ্যান্ডসকম্ব, মার্নাস ল্যাবুশানে, কেন রিচার্ডসন, মিচেল স্টার্ক, অ্যাস্টন টার্নার ও অ্যাডাম জাম্পা।


# অস্ট্রেলিয়ার ভারত সফরের সূচি-
১৪ জানুয়ারি, ২০২০- প্রথম একদিনের ম্যাচ (মুম্বই)
১৭ জানুয়ারি, ২০২০- দ্বিতীয় একদিনের ম্যাচ (রাজকোট)
১৯ জানুয়ারি, ২০২০- তৃতীয় একদিনের ম্যাচ (বেঙ্গালুরু)


আরও পড়ুন - রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে ক্যারিবিয়ান ক্রিকেটের রাজপুত্র