নিজস্ব প্রতিবেদন : ক্রিস লিন, রবিন উথাপ্পাদের পিছনে ফেলে একাদশ আইপিএলে কেকেআরের নেতৃত্বে উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিক। নেতৃত্ব নিয়ে নাইটদের নতুন নেতা কী বললেন ?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ফের অ্যাবটের বাউন্সারে 'হিউজ আতঙ্ক' শেফিল্ড শিল্ডে


কেকেআরের অধিনায়ক হওয়ার পর টুইটে ভিডিও বার্তায় দীনেশ কার্তিক বলেন, " এটা আমার কাছে খুব বড় সুযোগ সঙ্গে অবশ্যই বড় চ্যালেঞ্জের । কেকেআর টিম ম্যানেজমেন্ট আমার ওপর আস্থা রাখায় আমি গর্বিত। "



অধিনায়ক হিসেবে অবশ্য বিরাট কোহলিকেই অনুসরণ করতে চান নাইটদের নতুন দলনেতা।  দীনেশ কার্তিক জানান, "বিরাট সামনে থেকে দলকে নেতৃত্ব দেয়। নিজে পারফর্ম করে সকলের সামনে দৃষ্টান্ত তৈরি করে- আমিও বিরাটের মত মাঠে নেমে পারফর্ম করতে চাই তবে তার কোনও বহিঃপ্রকাশ থাকবে না।" ক্যাপ্টেন কোহলি মাঠে আক্রমণাত্মক। তিনি যে একেবারে ভিন্ন চরিত্রের সেটা মেনে নিচ্ছেন দীনেশ কার্তিক। তিনি আরও জানান," মাঠে নেমে বিরাট খুব আগ্রাসী। আমিও আসলে আগ্রাসী মনোভাব নিয়েই ক্রিকেট খেলতে পছন্দ করি। কিন্তু বিরাটের মত সেটা প্রকাশ করি না। "



দল প্রসঙ্গে নতুন নাইট নেতা জানান," এবার আমাদের দারুন দল হয়েছে। দলে ক্রিস লিন, সুনীল নারিন, আন্দ্রে রাশেল, মিচেল স্টার্কের মত বিদেশিরা রয়েছেন। যাঁরা প্রত্যেকেই ম্যাচ উইনার। সঙ্গে কুলদীপ যাদব, পীযুষ চাওলার মত রিস্ট স্পিনারও দলে রয়েছেন। "


আরও পড়ুন- আবার সেই লম্বা চুলে ফিরছেন মাহি!


৮ এপ্রিল বিরাটের বেঙ্গালুরুর বিরুদ্ধেই ইডেন গার্ডেন্সে এবারের আইপিএলে অভিযান শুরু করবে কার্তিকের কেকেআর।


খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়