নিজস্ব প্রতিবেদন: লালবাজারের চিঠি হাতে পেতেই বুধবার সকাল থেকে বিদ্যুৎ গতিতে তদন্ত এগোচ্ছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। ম্যাচ গড়াপেটায় অভিযুক্ত ভারতীয় দলের স্পিডস্টার নিয়ে তথ্য একাট্টা করছে দুর্নীতি দমন শাখা। এরই মধ্যে শামির ফাঁস করা অডিও ক্লিপ সামনে আসতেই তদন্তে যোগ হয়েছে নয়া মাত্রা। নীরজ কুমারের নেতৃত্বাধীন তদন্তকারী দল পরীক্ষা চালিয়ে দেখছে, ওই অডিও ক্লিপের সত্যতা। উল্লেখ্য, শামির বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তার তদন্ত করে এক সপ্তাহের মধ্যে রিপোর্ট তলব করতে নির্দেশ দিয়েছে ক্রিকেট বোর্ড। এরই মধ্যে, শামির বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তুললেন তাঁর স্ত্রী হাসিন জাহান। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ম্যাচ গড়াপেটায় অভিযুক্ত শামি! তদন্তে বিসিসিআই


এদিন সাংবাদিক বৈঠকে হাসিন বলেন, আমি প্রথম থেকেই মনের কথা মুখে বলেছি। কোনও মিথ্যা কথা বলিনি। কিন্তু শামি যা করছে পরিকল্পনা করেই করছে। যে অডিও ক্লিপ নিয়ে ইতিমধ্যেই রহস্য দানা বাধছে, সেই ক্লিপ নিয়ে হাসিনের অভিযোগ, শামি কারো নির্দেশে কাজ করছে। হোয়াটসঅ্যাপ কল করে অন্য মোবাইল দিয়ে সেটা রেকর্ড করছে শামি, এমনও দাবি করছেন হাসিন। 


আরও পড়ুন- হাসিনের সঙ্গে কথা, অডিও ক্লিপ ফাঁস করলেন সামি


এদিন ম্যাচ গড়াপেটা প্রসঙ্গে হাসিনকে মহম্মদ ভাই এবং আলিশবা নিয়ে প্রশ্ন করা হলে, তিনি বলেন, "আমি ম্যাচ ফিক্সিং নিয়ে কিছু জানি না। টাকা নেওয়ার বিষয়টা জেনেছি শামির মোবাইল থেকে।" আপনি মহম্মদ ভাইকে কীভাবে চিনলেন? হাসিন জানান, ইংল্যান্ড সফরে প্রথম মহম্মদ ভাইয়ের সঙ্গে দেখা হয় তাঁর। ক্রিকেটারদের সঙ্গে ঘোরাফেরা করা, ক্রিকেটারদের খাওয়ানো, গিফট পাঠানো-এসব ভালবাসতেন তিনি। মহম্মদ ভাইয়ের বাড়ি গুজরাটের সুরাটে বলেও জানিয়েছেন হাসিন। 


আরও পড়ুন- লাগাতার হুমকি দিচ্ছেন! শামির বিরুদ্ধে ফের বিস্ফোরক হাসিন


আর শামির টাকা নেওয়ার বিষয়টি কীভাবে জানলেন? হাসিনের উত্তর, "শামিই আমাকে জানিয়েছিল, মহম্মদ ভাই আলিশবার হাত দিয়ে টাকা পাঠিয়েছে।"