নিজস্ব প্রতিবেদন: আসন্ন টি-২০ বিশ্বকাপই (T20 World Cup) শেষ। তারপর আর ভারতীয় দলের ড্রেসিংরুমে পাওয়া যাবে না নিক ওয়েবকে ( Nick Webb)। ক্রিকেটের শো-পিস ইভেন্ট শেষ হলেই নিউজিল্যান্ডে ফিরে যাবেন তিনি। বিরাট কোহলির টিমের স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচের পদ থেকে সরে দাঁড়াবেন নিক। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই সিদ্ধান্ত জানিয়েছেন নিক। ২০১৯ সালে শঙ্কর বসুর জুতোয় পা গলান নিক। তারপর থেকে ভারতীয় দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য তিনি। কিন্তু কোভিড আবহে দীর্ঘদিন নিক পরিবার থেকে দূরে রয়েছেন। আপনজনদের সময় দেওয়ার জন্যই বিরাটদের বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন নিক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: MS Dhoni: এটাই কি তাঁর শেষ আইপিএল? ধোনি নিজে মুখেই দিলেন বিরাট আপডেট



নিক ইনস্টাগ্রামে লিখেছেন, "আমি বিসিসিআই-কে জানিয়েছি যে, টি-২০ বিশ্বকাপের পর যেন আমার চুক্তি আর না বাড়ানো হয়। আমার পরিবার সবার আগে। সেই কথা মাথায় রেখেই এই কঠিন সিদ্ধান্ত নিয়েছি। তবে এটা আমি নিশ্চিত করতে পারি যে, ভারতকে টি-২০ বিশ্বকাপ জেতানোর জন্য যা যা করার প্রয়োজন আমি করব। বিগত দুই বছরেরও বেশি সময়ে আমি ভারতীয় দলের সঙ্গে আছি। আমার কাছে ভারত ও ভারতীয় ক্রিকেট দলকে প্রতিনিধিত্ব করা অত্যন্ত গর্বের ও সম্মানের। এই সময়ে আমরা ইতিহাস লিখেছি। এক সঙ্গে ম্যাচ জিতেছি এবং হেরেছি। সবরকম চ্যালেঞ্জের সঙ্গে মানিয়ে নিতে শিখে গিয়েছি। প্রতিদিন লড়াই করার মানসিকতাই বাকিদের থেকে ভারতকে আলাদা করেছে।" আগামী ২৪ অক্টোবর ভারতের বিশ্বকাপ অভিযান শুরু হচ্ছে পাকিস্তানের বিরুদ্ধে। অধিনায়ক হিসাবে বিরাটের এটি শেষ টি-২০ বিশ্বকাপ। কোহলিও চাইবেন দেশকে আইসিসি ট্রফি জেতাতে। যা ক্যাপ্টেন কোহলির আজও অধরা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)