MS Dhoni: এটাই কি তাঁর শেষ আইপিএল? ধোনি নিজে মুখেই দিলেন বিরাট আপডেট

সেই ২০০৮ সাল থেকে, অর্থাৎ আইপিএল অভিষেকের সময় থেকে ধোনি খেলছেন চেন্নাই সুপার কিংসের হয়ে।

Updated By: Oct 7, 2021, 04:14 PM IST
MS Dhoni: এটাই কি তাঁর শেষ আইপিএল? ধোনি নিজে মুখেই দিলেন বিরাট আপডেট
এমএস ধোনি

নিজস্ব প্রতিবেদন: চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ক্যাপ্টেন এমএস ধোনি (MS Dhoni) এবার নিজের মুখে জানিয়ে দিলেন যে, আদৌ পরের আইপিএলে (IPL 2022) তিনি খেলবেন কি খেলবেন না! তিনবারের আইপিএল জয়ী চেন্নাই অধিপতি জানিয়ে দিয়েছেন যে, তারঁ আইপিএল ভাগ্য পুরোটাই নির্ভর করছে আসন্ন আইপিএল মেগা নিলামের ওপর। বৃহস্পতিবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে চেন্নাই ও পঞ্জাব। টসের সময় ধোনি তাঁর আইপিএল ভবিষ্য়তের কথা জানিয়ে দিলেন ফ্যানেদের।

ধারাভাষ্যকার ড্যানি মরিসন তাঁর থেকে জানতে চেয়েছিলেন যে, ধোনিকে কি আগামী মরসুমে হলুদ জার্সিতে দেখা যাবে? ধোনি বলেন, "পরের মরসুমেও আমাকে হলুদেই দেখা যাবে। তবে আমি চেন্নাইয়ের হয়ে খেলব কিনা সে ব্যাপারে প্রচুর অনিশ্চয়তা রয়েছে। তার একটাই সহজ কারণ। আরও নতুন দুটি দল আসছে। আমরা জানি না প্লেয়ার ধরে রাখার কী নীতি আছে। এও জানি না যে, মোট কত জন ভারতীয় ও বিদেশি প্লেয়ারকে একটা দল ধরে রাখতে পারবে।অনেক অনিশ্চয়তা থাকছে। যতক্ষণ না নিয়ম জানা যাচ্ছে, কোনও সিদ্ধান্তে আসা সম্ভব নয়। আশা করি যা হবে সকলের ভালর জন্যই হবে।" 

আরও পড়ুন: T20 World Cup 2021: ম্যাচ অফিসিয়ালদের দল ঘোষণা করল আইসিসি, ভারত থেকে একজন

সেই ২০০৮ সাল থেকে, অর্থাৎ আইপিএল অভিষেকের সময় থেকে ধোনি খেলছেন চেন্নাই সুপার কিংসের হয়ে। মাঝে ম্যাচ গড়াপেটা কাণ্ডে চেন্নাই ২ বছর নির্বাসিত থাকায় ধোনি পুণে ফ্র্যাঞ্চাইজি বেছে নিয়েছিলেন। ধোনি ও চেন্নাই এখন সমার্থক। আইপিএলের ইতিহাসে ধোনির চেন্নাই অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি। ততধিক সফল অধিনায়ক মাহি। গতবছর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো ধোনি এখনও আইপিএল খেলছেন। অনেকেই মনে করছেন যে, এটাই ধোনির শেষ আইপিএল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.