নিজস্ব প্রতিবেদন : বিশাখাপত্তনমে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্ট চলাকালীনই কন্যাসন্তানের বাবা হন আজিঙ্কে রাহানে। রবিবার স্ত্রী রাধিকা ধোপাভকার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। সে দিনই ভারতীয় দল প্রথম টেস্ট জিতে নেয়। বাবা হওয়ার উচ্ছ্বাস চাপা না রেখে নবজাতককে দেখতে ছুটে যান রাহানে। ভারতীয় ক্রিকেটাররাও রাহানে শুভেচ্ছা জানান। মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর অবশ্য অন্যভাবে রাহানেকে শুভেচ্ছা জানালেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



টেস্ট ক্রিকেটে দিনের শেষ বেলায় উইকেট পড়লে বিশেষজ্ঞ ব্যাটসম্যানদের পরিবর্তে লোয়ার অর্ডারের কোনও বোলারকে নাইট-ওয়াচম্যান হিসেবে ব্যাট করতে পাঠানো হয়। কিন্তু রাহানের মতো অভিজ্ঞ ব্যাটসম্যানকে এবার 'নাইট-ওয়াচম্যান' হতে বললেন স্বয়ং সচিন তেন্ডুলকর! ভাবতে অবাক লাগলেও এটাই সত্যি।



আসলে সচিন, রাহানেকে জীবনের নতুন ইনিংসে 'নাইট-ওয়াচম্যান'-এর ভূমিকায় স্বাগত জানালেন। বাবা হওয়ার পর রাহানেকে শুভেচ্ছা জানান মাস্টার ব্লাস্টার। টুইট করে সচিন লেখেন, "অনেক অভিনন্দন রাধিকা ও অজিঙ্কাকে। প্রথম সন্তানের বাবা-মা হওয়ার আনন্দ অতুলনীয়। উপভোগ করো। সেই সঙ্গে এবার ডাইপার বদলানোর জন্য নাইট ওয়াচম্যানের নতুন দায়িত্বটাও উপভোগ করো।"


আরও পড়ুন - দায়িত্ব ছাড়লেন ট্রেভর বেলিস; বিশ্বচ্যাম্পিয়নদের নতুন কোচ হলেন সিলভারউড