জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রিঙ্কু সিং এবং নীতীশ রানা (Rinku Singh And Nitish Rana), অভিন্ন হৃদয়ের দুই বন্ধু। দু'জনেই আইপিএল খেলেন কলকাতা নাইট রাইডার্সের (KKR) হয়ে। রিঙ্কুকে তাঁর প্রিয় বন্ধুই ফাঁসালেন! নীতীশ ভাইরাল করে দিলেন রিঙ্কুর প্রেমে নিবেদনের ভিডিয়ো। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভিডিয়ো নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিস্তর চর্চা হচ্ছে এখন। তবে যা একেবারেই সাম্প্রতিক নয়। বছর দুয়েক আগে কোভিড কালে, আইপিএল চলাকালীন নীতীশ মজা করেছিলেন বিমানে পাশের সিটে বসা রিঙ্কুর সঙ্গে। কোভিড পর্বের ভিডিয়ো বলে দেওয়া যাচ্ছে দুই ক্রিকেটারের মুখে মাস্ক দেখেই। নেটদুনিয়ায় পুরনো ভিডিয়ো নতুন করে ভাইরাল হওয়ার একটা ট্রেন্ড তো রয়েছেই। এটিও তেমনই।


আরও পড়ুন: Misbah-ul-Haq On Team India: 'ভূত'ই ভর করেছে ভারতকে! রোহিতদের চরম হুঁশিয়ারি মিসবার, ঝাড়ফুঁক না করালেই...



এবার আসা যাক ভিডিয়োতে। নীতীশ তাঁর স্মার্টফোনটি বার করে বলেন, 'আমি রিঙ্কুকে বলেছিলাম, একটা ভিডিয়ো শ্য়ুট করা যাক। ধরে নে আমি মেয়ে, তুই আমাকে এসে প্রপোজ করছিস। আমি তোর স্টাইল দেখতে চাই।' এরপরেই নীতীশ ভিডিয়োটি দেখান। রিঙ্কু হাতে ফুলের টব নিয়ে এসে, হাঁটু মুড়ে বসে বলেন, 'আই প্রপোজ ইউ'! ভিডিয়ো শেষ হওয়ার পরেই ফের হাসির রোল ওঠে। 


২০২৩ সালের আইপিএল-এর ১৪ ম্যাচে ৪৭৪ রান করেছিলেন রিঙ্কু। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। শুধুই এগিয়ে গিয়েছেন তিনি। সাম্প্রতিক ভারতীয় ক্রিকেটে , খুব অল্প সময়ের মধ্য়ে যে নিজের জাত চিনিয়েছেন, তিনি রিঙ্কু সিং। কেকেআরের নায়ক সাদা বলের ক্রিকেটে পাঁচ এবং ছয় নম্বর জায়গায় আগামীর তারকা হিসেবে প্রমাণ করেছেন নিজেকে। তাঁকেই ভাবা হচ্ছে প্রকৃত 'ফিনিশার' হিসেবে। যদিও আসন্ন টি-২০ বিশ্বকাপে রিঙ্কু প্রথম ১৫ সদস্য়ের দলে জায়গা পাননি। তিনি রয়েছেন রিজার্ভে। 


চলতি আইপিএলে সবার আগে ১৮ পয়েন্ট পকেটে পুরে কেকেআর চলে গিয়েছে প্লে-অফে। তবে এবারের আইপিএলে রিঙ্কু নিজের নামের ছায়া হয়ে বিরাজ করছেন। একেবারেই চেনা ফর্মে নেই তিনি। গতবার ১৪ ম্যাচে ৪৭৪ রান করা রিঙ্কু এবার ১২ ম্য়াচে করেছেন মাত্র ১৬৮ রান।


আরও পড়ুন: WATCH | Copa America 2024: উফফফ...আবার খেলে দিলেন শাকিরা! কণ্ঠের মাদকতায় কোমরের কম্পন, এবার কোপা


 



 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)