নিজস্ব প্রতিবেদন: বিমানবন্দরের বাইরে পা রাখতেই আবেগের সুনামিতে ভেসে গিয়েছিলেন। দিল্লিতে অলিম্পিক্স পদকজয়ীদের রাজকীয় সংবর্ধনা দিল কেন্দ্রীয় সরকার। জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানে হাজির ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর, প্রাক্তন ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু ও সাইয়ের সিনিয়র আধিকারিকরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোনা-সহ ৭টি পদক। টোকিও অলিম্পিক্সে সেরা পারফরম্যান্স ভারতের। সোমবারই দেশে ফিরেছেন নীরজ-মীরাবাঈ-সিন্ধুরা। সংবাদমাধ্যমের প্রতিনিধিরা তো ছিলেনই, পদকজয়ীদের একবার চোখের দেখার দেখতে মানুষের ঢল নেমেছিল দিল্লি বিমানবন্দরের বাইরে। ভিড় এতটাই ছিল যে, নিরাপত্তার ঘেরাটোপ থাকা সত্ত্বেও নীরজ চোপড়াকে গাড়িতে তুলে গিয়ে কার্যত হিমশিম খেতে হয় পুলিসকে। গাড়ি থেকে শরীর বের করে অনুরাগীদের সঙ্গে হাত মেলাতে দেখা যায় ব্রোঞ্জজয়ী কুস্তিগীর বজরং পুনিয়াকে। 


 



 



 


সন্ধেয় দিল্লিতে একটি পাঁচতারা হোটেলে সংবর্ধনার আয়োজন ছিল রাজকীয়। নীরজ চোপড়া, রবি দাহিয়া, লাভলিনাদের সংবর্ধিত করেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর অনুরাগ ঠাকুর, প্রাক্তন ক্রীড়ামন্ত্রী  কিরেন রিজিজু। সম্মানিত করা হয় ভারতীয় মহিলা ও পুরুষ হকি দলের সদস্যদেরও। প্যারিস অলিম্পিক্সে আরও পদক জেতার অঙ্গীকার করেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী। অনুষ্ঠানে শুরুতে ভারত  মাতা কি জয় স্লোগানও দেন তিনি।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)