নিজস্ব প্রতিবেদন: ধর্মসঙ্কটে বিরাট! একদিকে ক্রিকেটার বিরাটের পেশাদারিত্ব তো অন্যদিকে দেশের প্রতি দায়বদ্ধতা। সারে’র সঙ্গে চুক্তি অনুযায়ী গোটা জুন কাউন্টি খেলবেন বিরাট কোহলি। ভারতীয় ক্রিকেট বোর্ড সূত্রে খবর, ইংল্যান্ড সফরের আগে প্রস্তুতি সেরে রাখতেই কাউন্টিতে অভিষেক করবেন ভারত অধিনায়ক। আর সে কারণেই জুনে সারে’র হয়ে তিন ধরনের ফরম্যাটেই খেলবেন বিরাট।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- লোকেশ রাহুলকে পাকিস্তানি টিভি সঞ্চালিকার ‘স্পেশাল মেসেজ’


এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু বিসিসিআই মঙ্গলবার  আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করতেই যাবতীয় গণ্ডগোলের সূত্রপাত। ২৭ এবং ২৯ জুন আইরিশ দলের বিরুদ্ধে ২টি টি-টোয়েন্টি ম্যাচেই ভারতীয় দলে রাখা হয়েছে বিরাটকে। 


আরও পড়ুন- ব্যাটে বলে এক নম্বর হয়েও হার প্রীতির পঞ্জাবের


অন্যদিকে, সারে’র ওয়েবসাইটের খবর- ২৫ জুন থেকে ২৮ জুন ইয়র্কসায়ারের বিরুদ্ধে মাঠে নামবেন বিরাট। এমন অবস্থায় কাউন্টি’র সঙ্গে আন্তর্জাতিক ক্রীড়াসূচি একই দিনে পরে যাওয়ায় বিপাকে পড়তে হতে পারে কোহলিকে।


আরও পড়ুন- রোহিতের করুণ পরিণতি!


আর এই পরিস্থিতি থেকে নিস্তার পেতে হয় একই দিনে সারে এবং জাতীয় দলের হয়ে খেলতে হবে বিরাটকে (যা কার্যত অসম্ভব), না হলে যে কোনও একটি ম্যাচেই অংশগ্রহন করতে হবে তাঁকে। এখন দেখার, শেষ পর্যন্ত কোন পথ বেছে নেন ক্যাপ্টেন কোহলি।