নিজস্ব প্রতিবেদন: সময় যত এগোচ্ছে, বিশ্বজুড়ে লাগাম ছাড়া হয়ে উঠছে করোনাভাইরাস। তার বড়সড় প্রভাব পড়েছে ক্রীড়াক্ষেত্রে। স্থগিত হয়ে গিয়েছে একের পর এক টুর্নামেন্ট। একই আশঙ্কা টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘিরে। অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘিরে আশার বাণী শোনাল বি্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

করোনার প্রভাবে স্থগিত ইউরো কাপ, কোপা আমেরিকা, অলিম্পিকের মতো মেগা ইভেন্ট। বাতিল হয়েছে টেনিসের দুটো গ্র্যান্ডস্ল্যাম- ফরাসি ওপেন এবং উইম্বলডন। ইউরোপে কবে শুরু হবে ফুটবল লিগ জানা নেই কারোর। করোনাভাইরাসের প্রভাবে প্রশ্নের মুখে এই বছরের আইপিএলও। স্বাভাবিকভাবেই বর্তমান পরিস্থিতিতে অনিশ্চয়তা টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘিরেও। এতো কিছুর মধ্যেও আশার বাণী শোনাল আইসিসি।


সুখবর দিল আইসিসি। সব ঠিকঠাক থাকলে নির্ধারিত দিনেই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ১৮ অক্টোবর থেকে শুরু হওয়ার কথা এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ। গোটা পরিস্থিতিতে নজর রাখছে বিশ্বকাপের লোকাল অর্গানাইজিং কমিটি। তবে পরিস্থিতি স্বাভাবিক না হলে কিংবা অবস্থার আরও অবনতি ঘটলে, চলতি বছর বিশ্বকাপ বাতিলের সম্ভাবনা থাকছে। সে ক্ষেত্রে দু'বছর পিছিয়ে ২০২২ সালে হতে পারে টি-টোয়েন্টি বিশ্বকাপ!
 


আরও পড়ুন - করোনা আতঙ্কের মধ্যেই অনুশীলনে নেমে পড়ল বায়ার্ন মিউনিখ