নিজস্ব প্রতিবেদন : প্রায় ৭৫ দিন ধরে নিখোঁজ ছিল তিন নাবালিকা। চারপাশে হাজার খোঁজ করেও তিনজনকে পায়নি পরিবারের লোকজন। শেষ পর্যন্ত তিনজনের মৃতদেহের খোঁজ মেলে। কেউ বা কারা তিনজনের দেহ মাটিতে পুঁতে ফেলার চেষ্টা করেছিল। কিন্তু শেষ মুহূর্তে অবস্থা বেগতিক বুঝে তিন নাবালিকার দেহ রেখেই চম্পট দেয়। তিনজনের শরীরেই অত্যাচারের ছাপ স্পষ্ট। পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের কসুরে তিন নাবালিকাকে ধর্ষণ ও খুনের ঘটনার পর থেকে রাগে ফুঁসছে গোটা দেশের মানুষ। এবার ধিক্কার জানালেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  এক ম্যাচে ১৭ উইকেট! অল্পের জন্য ৬৩ বছরের রেকর্ড ভাঙতে পারলেন না প্রোটিয়া পেসার



দোষীদের প্রকাশ্যে মৃত্যুদণ্ড দেওয়ার দাবি জানিয়েছেন শাহিদ আফ্রিদি। তিনি মনে করেন, দৃষ্টান্তমূলক শাস্তি দিলে পরবর্তীকালে এমন জঘন্য অপরাধ করার আগে কেউ ভাববে! এই ব্যাপারে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকেও একটি টুইট করেছেন আফ্রিদি। সেখানে তিনি লিখেছেন, ''রিয়াসত-এ-মদিনার আদলে এবার দেশ চালানোর সময় এসে গিয়েছে। পাঞ্জাবের এই ঘটনার পর যেন রক্তের অশ্রু ঝড়ে পড়বে চোখ থেকে। পাঞ্জাব প্রদেশ সঠিকভাবে পরিচালনার জন্য আপনার দলের কি কোনও উপযুক্ত ব্যক্তি নেই? মদিনায় অনেক সময়ই অপরাধীদের মৃত্যুদণ্ড দেওয়া হয়। এবার আমাদেরও সেই পথেই হাঁটা উচিত।''


আরও পড়ুন-  বেআইনি অর্থলগ্নি মামলায় ওড়িশা ক্রিকেট বোর্ডের প্রাক্তন কর্তাকে গ্রেফতার করল সিবিআই


পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের কসুর জেলার চুনিয়া এলাকা থেকে রাতারাতি উধাও হয়ে গিয়েছিল চার নাবালিকা। তিনজনের মৃতদেহ উদ্ধার হয়েছে। তবে এখনও একজনকে খুঁজে পাওয়া যায়নি। এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিস তিনজনকে আটক করেছে। তবে তিনজন নাবালিকার মৃতদেহ শনাক্ত করা সম্ভব হয়নি। তাদের ডিএনএ টেস্ট করানো হবে।