নিজস্ব প্রতিবেদন : ২ জুলাই ভারত-বাংলাদেশ ম্যাচ। আর সেই ম্যাচে নাকি ভারতীয় দল ইচ্ছে করে বাংলাদেশের কাছে হারবে। এমনই বিস্ফোরক দাবি করলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার বাসিত আলি। বিশ্বকাপে এখনও পর্যন্ত কোনও ম্যাচে হারেনি কোহলির ভারত। পাঁচটি ম্যাচের মধ্যে চারটিতে জয়। একটি ম্য়াচ বৃষ্টির জন্য পরিত্যক্ত হয়েছে। সেই ভারতীয় দল নাকি বাংলাদেশের বিরুদ্ধে ইচ্ছে করবে হারবে!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  ICC World Cup 2019: ইংল্যান্ডকে সরিয়ে আইসিসি ওডিআই র‌্যাঙ্কিংয়ে শীর্ষে টিম ইন্ডিয়া



আজ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্দে জিততে পারলেই বিশ্বকাপে সেমিফাইনাল খেলা নিশ্চিত ভারতের। বলা যায়, কার্যত হাসতে হাসতে কোহলিরা সেমিতে উঠবেন। একমাত্র আফগানিস্তানের বিরুদ্ধে জেতার জন্য কিছুটা বেগ পেতে হয়েছে ভারতীয় দলকে। তা না হলে আর কোনও দলের বিরুদ্ধে সেভাবে লড়াই করতে হয়নি টিম ইন্ডিয়াকে। তবে পাকিস্তানের বাসিত আলি মনে করছেন, ভারতের যেহেতু সেমিফাইনাল নিশ্চিত তাই এবার কোহলিরা পাকিস্তানের রাস্তা আটকাতে চাইবেন। তিনি বলেছেন, পাকিস্তানে যাতে বিশ্বকাপের সেমিফাইনালে যেতে না পারে তার জন্য ভারতীয় ক্রিকেটাররা সবরকম চেষ্টা করবেন।


আরও পড়ুন-  ICC World Cup 2019: ম্যাঞ্চেস্টারে মহারণ! ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টস জিতে ব্যাটিং ভারতের


বাসিত আলি বলেছেন, ''ওরা কখনওই চাইবে না, পাকিস্তান সেমিফাইনাল খেলুক। এখনও পর্যন্ত বিশ্বকাপে পাঁচটা ম্যাচ জিতেছে ভারত। তবে আফগানিস্তানের বিরুদ্ধে ওরা কেমনভাবে খেলেছে সেটা সবাই দেখেছে। আলাদা করে বলার দরকার নেই।'' গতকাল নিউজিল্যান্ডকে ছয় উইকেটে হারিয়ে ফের সেমিফাইনাল খেলার আশা জাগিয়ে তুলেছে পাকিস্তান। পরের প্রতিটি ম্যাচ পাকিস্তানকে জিততে হবে। একইসঙ্গে শ্রীলঙ্কা ও বাংলাদেশের ম্যাচগুলোর দিকেও তাকিয়ে থাকতে হবে সরফরাজদের। কিন্তু বাংলাদেশ ও শ্রীলঙ্কার কাছে ভারত হারলেই পাকিস্তানের সেমিফাইনাল খেলার আশা শেষ।