নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ প্রতীক্ষার অবসান! কোয়ারেন্টিন পর্ব মিটিয়ে অবশেষে প্রিয়জনদের মুখ দেখলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। পরিবারের সান্নিধ্যে এলেন প্যাট কামিন্স (Pat Cummins) ও ডেভিড ওয়ার্নাররা (David Warner)। প্রায় আট সপ্তাহ পর ভালবাসার মানুষগুলোকে দেখতে পেয়ে আর নিজেদের আবেগ ধরে রাখতে পারলেন না কামিন্স-ওয়ার্নার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কলকাতা নাইট রাইডার্সের (KKR) অজি মহাতারকা কামিন্স বাবা হতে চলেছেন। তাঁর স্ত্রী বেকি বস্টোন অন্তঃসত্ত্বা। স্ত্রীকে দেখতে পেয়েই সবার আগে জড়িয়ে ধরলেন কামিন্স। বিশ্বের এক নম্বর টেস্ট বোলারের চোখে মুখে ফুটে উঠেছিল এতদিন পর তাঁর স্ত্রীকে দেখতে পাওয়ার ভাললাগা। অন্যদিকে ওয়ার্নার তিন কন্যার বাবা। পরিবার বলতে অজ্ঞান সাইনরাইজার্স হায়দরাবাদের (SRH) ব্যাটসম্যান। ছোট্ট মেয়েটাকে দেখতে পেয়েই কোলে তুলে নেয় বাবা। ওয়ার্নার-কামিন্সদের এই মন ছুঁয়ে নেওয়া ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। রইল এই প্রতিবেদনে।


আরও পড়ুন: UCL Final: Chelsea র চ্যাম্পিয়ন্স লিগ জয়ের নেপথ্যে রয়েছেন এই ভারতীয়! কে Vinay Menon?




কোভিড (COVID-19) আক্রান্ত আইপিএল (IPL 2021) স্থগিত হয়ে যাওয়ায় অজি ক্রিকেটাররাই শুধু সময় মতো দেশে ফিরতে পারেননি। কারণ সে দেশের সরকার করোনা সংক্রমণ ঠেকাতে ১৫ মে পর্যন্ত ভারত-অস্ট্রেলিয়া বিমান চলাচল বন্ধ রেখেছিল। ফলে কামিন্সরা চেয়েও দেশে ফিরতে পারেনননি। এই অবস্থায় অস্ট্রেলীয়দের ভারত থেকে মলদ্বীপে পাঠিয়ে ছিল বিসিসিআই। সেখানে এক সপ্তাহ নিভূতবাসে থাকার পর প্লেয়ারার সিডনিতে ফিরে আসেন গত ১৭ মে। কিন্তু তাও বাড়ি ফেরা হয়নি তাঁদের। বিদেশ থেকে অস্ট্রেলিয়ায় আসার জন্য সিডনির হোটেলে ১৫ দিনের কোয়ারেন্টিনে ছিলেন তাঁরা। অবশেষে ঘরে ফিরলেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)