নিজস্ব প্রতিবেদন:  মারণ ভাইরাসের বিরুদ্ধ লড়াইয়ে দেশের মানুষকে কীভাবে আরও সচেতন করা যায়, তা নিয়ে আলোচনার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শুক্রবার দেশের ৪০ জন খ্যাতনামা ক্রীড়াবিদের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সে বৈঠক করেন। সেই বৈঠকে সৌরভ-সচিন-সিন্ধু-মেরিদের কাছে দেশবাসীর মনোবল বাড়ানোর আবেদন জানান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

করোনা মোকাবিলায় দেশজুড়ে ২১ দিনের লকডাউন চলছে। এরই মধ্যে শুক্রবার বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি, সচিন তেন্ডুলকর, বিরাট কোহলি, যবুরাজ সিং, রোহিত শর্মা, বীরেন্দ্র সেওয়াগ, চেতেশ্বর পূজারা থেকে শাটলার  পিভি সিন্ধু, স্প্রিন্টার হিমা দাস, বিশ্ব চ্যাম্পিয়ন বক্সার মেরি কমের কাছে ভিডিয়ো বার্তায় অনুরোধ করেন নমো। সঙ্কল্প, ইতিবাচক মানসিকতা,সম্মান, সহযোগিতা, সংযম- এই পঞ্চ মন্ত্রে  দেশের মানুষের মধ্যে ইতিবাচক বার্তা ছড়িয়ে দেওয়ার কথাই বলেন প্রধানমন্ত্রী মোদী।


 



৫ এপ্রিল, রবিবার রাত নটায় মাত্র ন'মিনিটের জন্য ঘরের আলো নিভিয়ে রাখুন। ঘরের বারান্দায় কিংবা বাড়ির ছাদে দাঁড়িয়ে জ্বালান মোমবাতি, টর্চ কিংবা মোবাইলের ফ্ল্যাশ। আজ সকাল ৯টায় ভিডিয়ো বার্তায় ফের দেশবাসীর কাছে আবেদন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 


আরও পড়ুন - বিরাটের ডাকনাম 'চিকু' কেন, এতদিনে খোলসা করলেন কিং কোহলি