নিজস্ব প্রতিবেদন: ভারতীয় দলের জন্য সুখবর। চোট সারিয়ে দ্রুত সুস্থ হয়ে উঠছেন পৃথ্বী শ। অ্যাডিলেড টেস্ট শুরুর আগেই ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী বলে রাখলেন, পৃথ্বী যদি এভাবেই সেরে ওঠে, তাহলে হয়ত পার্থ টেস্টে তাঁকে নিয়ে ভাববে ভারতীয় দল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- শূন্য রানে আউট হয়ে অবসর ঘোষণা পাক তারকা মহম্মদ হাফিজের!


ক্রিকেট অস্ট্রেলিয়ার নিজস্ব ওয়েবসাইটকে দেওয়া এক সাক্ষাত্কারে রবি শাস্ত্রী জানিয়েছেন, পৃথ্বী এখন আগের থেকে অনেকটাই সুস্থ। গোড়ালির চোট সারিয়ে অল্প বিস্তর হাঁটাচলাও করছে সে। আর এভাবেই যদি পৃথ্বী সুস্থ হয়ে ওঠে, তাহলে পার্থ টেস্টে তাঁকে খেলানোর কথাও ভাববে দল।


আরও পড়ুন- অস্ট্রেলিয়ার দ্বাদশ ব্যক্তি ৬ বছরের আর্চি!


প্রসঙ্গত, গত শুক্রবার ক্রিকেট অস্ট্রেলিয়ার বোর্ড একাদশের সঙ্গে প্রস্তুতি ম্যাচে বাঁ পায়ের গোড়ালিতে চোট পেয়েছিলেন পৃথ্বী। বাউন্ডারি লাইনে ক্যাচ করতে গিয়ে চোট লাগে তাঁর। অবস্থা সঙ্কটজনক দেখে কোনও বিলম্ব না করেই মাঠ থেকে সোজা হাসপাতালে নিয়ে যাওয়া হয় পৃথ্বী-কে। সেখানে তাঁর গোড়ালি স্ক্যান করার পর দেখা যায় চোট বেশ গুরুতর। সারতে সময় লাগবে। তারপরই অ্যাডিলেড টেস্টে পৃথ্বী শ-এর না খেলার কথা জানিয়ে দেয় বিসিসিআই। তাঁর পরিবর্ত হিসেবে মুরলি বিজয়কে দলে সামিল করা হয়।


আরও পড়ুন- বিশেষভাবে সক্ষমদের জন্য আসন সংরক্ষণ করল ইডেন গার্ডেনস


বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে অ্যাডিলেড টেস্ট। হাতে সপ্তাহ খানেকের সময়। এর মধ্যে পৃথ্বী যদি সত্যিই পুরোপুরি ফিট হয়ে যায়, তাহলে হয়ত ১২ ডিসেম্বর থেকে শুরু হতে চলা পার্থ টেস্টে তাঁকে খেলতে দেখা যাবে। ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী অন্তত এমনটাই আশা করছেন।