নিজস্ব প্রতিবেদন : ১৪ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার জঙ্গি হামলায় কেঁপে ওঠে কাশ্মীরের পুলওয়ামা। পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ে জঙ্গিহানায় থনমকে গিয়েছে আসমুদ্র হিমাচল। শোকের ছায়া গোটা দেশ জুড়ে। জঙ্গি হামলার কড়া নিন্দায় সকলেই। পাকিস্তানের সমালোচনা ফুঁসছে গোটা দেশ। কিন্তু পুলওয়ামায় জঙ্গি হামলা প্রসঙ্গে কী বললেন সানিয়া মির্জা? নেট দুনিয়ায় এনিয়ে প্রাথমিক কোনও প্রতিক্রিয়া দেননি পাক ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রী ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - পুলওয়ামায় জঙ্গি হামলা : বড়সড় ঘোষণা ইরানি ট্রফি জয়ী বিদর্ভের


২০১০ সালে এপ্রিল মাসে ভালবেসে পাক ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেন সানিয়া মির্জা। সেই থেকেই পাক ক্রিকেটারকে বিয়ে করা নিয়ে বার বার বির্তকের মুখে পড়তে হয়েছে তাঁকে। বর্তমানে ইজহান মির্জা মালিককে নিয়েই ব্যস্ত ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্ল। কিন্তু পুলওয়ামার ঘটনার বেশ কিছুটা সময় পেরিয়ে গেলেও কেন কিছু বলেন নি সানিয়া মির্জা। সেই নিয়ে নেটিজেনদের নানা চর্চা।



রবিবারই সানিয়া মির্জা লম্বা একটি টুইট করে লিখেছেন, "এই পোস্টটি তাঁদের জন্য যাঁরা মনে করেন সেলিব্রিটিদের যে কোনও হামলার নিন্দা করতে হবে টুইট করে কিংবা ইনস্টাগ্রামে। তারপর সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রমান করতে হবে যে আমরা দেশপ্রেমিক কিংবা কবি। কিন্তু কেন? কারণ আমরা সেলেব তাই। কেউ কেউ নিজেদের হতাশা চাপা না রাখতে পেরে এমন কাণ্ড করে সোশ্যাল সাইটে। কোনও হামলার প্রেক্ষিতে আমাকে জনসমক্ষে নিন্দা করতে হবে কিংবা সোশ্যাল মিডিয়ায় দেখাতে হবে যে আমরা সন্ত্রাসবাদের বিরোধী। আমি দেশের জন্য খেলি। দেশের জন্য ঘাম ঝরাই।  আর এভাবেই আমি আমার দেশের সেবা করি। আমি সিআরপিএফ জওয়ানদের পাশে দাঁড়াচ্ছি। নিহতদের পরিবারের জন্য সমবেদনা রয়েছে। তাঁরাই তো প্রকৃত দেশনেতা যাঁরা দেশকে রক্ষা করেন।  ১৪ ফেব্রুয়ারি ভারতের কালো দিন। এবং আমি আশা করবে এরকম যেন আর একটি দিন না দেখতে হয় ... "