সুখেন্দু সরকার


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অনূর্ধ্ব-১৯ ZEE বাংলা ফুটবল লিগের ফাইনালে রবিবার ইস্টবেঙ্গল মাঠে মুখোমুখি ইস্টবেঙ্গল ও মোহনবাগান। শুক্রবার মোহনবাগান মাঠে অনুষ্ঠিত হয় দুটি সেমি ফাইনাল ম্যাচ। প্রথম সেমি ফাইনালে অ্যাডামাস ইউনিভার্সিটি উত্তর ২৪ পরগনা মাস্টার্সকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে ওঠে মোহনবাগান। অন্য সেমি ফাইনালে এরিয়ান্সকে ২-০ গোলে হারিয়ে ফাইনালে ওঠে ইস্টবেঙ্গল।  রবিবার ZEE বাংলা ফুটবল লিগের ফাইনালে ডার্বি ঘিরে উন্মাদনার পারদ চড়ছে ভারতীয় ফুটবলের মক্কায়।



ZEE বাংলা ফুটবল লিগ আসলে একটা ট্যালেন্ট হান্ট। যেখানে ফুটবলের সব রসদ মজুদ রয়েছে সঙ্গে বিনোদনের মিশেল। দল বাংলার বিভিন্ন প্রান্ত থেকে প্রতিভা খুঁজে বের করাই এই লিগের মূল উদ্দেশ্য। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে ৫০ লাখ টাকা। রানার্স ৩০ লাখ। ফেয়ার প্লে ট্রফি পাওয়া দল পাবে ৩ লাখ টাকা। সেরা গোলকিপার, সর্বোচ্চ গোলদাতা, টুর্নামেন্টের সেরা প্লেয়ার দু লাখ টাকা করে পাবেন। টুর্নামেন্টের সেরা ফুটবলার তিন সপ্তাহের জন্য ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কিংবা লিডস অ্যাকাডেমিতে ট্রেনিং করতে যাওয়ার সুযোগ পাবেন।


আরও পড়ুন - Copa America 2019: ইকুয়েডরকে হারিয়ে শেষ আটে চিলি


ফাইনালে ইস্টবেঙ্গল মাঠে হাজির থাকবেন প্রতিযোগিতার ব্র্যান্ড অ্যাম্বাসডর সৌরভ গাঙ্গুলি। থাকছে ভরপুর বিনোদনের আয়োজনও। ফাইনাল ম্যাচের দিন সঙ্গীত পরিবেশন করবেন অনুপম রায়।