নিজস্ব প্রতিবেদন :   ওয়াংখেড়েতে দুই দলের দুই উইকেটকিপারের বিধ্বংসী ইনিংস। মুম্বইয়ের কুইন্টন ডি'কক আর রাজস্থানের জোস বাটলারের বিধ্বংসী ইনিংসে টান টান টি-টোয়েন্টির উন্মাদনা। বড় রান তুলেও জিততে পারল না মুম্বই। শেষ পর্যন্ত ৪উইকেটে হারিয়ে দিল রাহানের দল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


শনিবাসরীয় ওয়াংখেড়েতে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রাজস্থান অধিনায়ক আজিঙ্কে রাহানে। আগের ম্যাচে চোটের কারণে না খেললেও এই ম্যাচে মুম্বইয়ের নেতৃত্বে ফিরে আসেন রোহিত শর্মা। শুরুতেই রোহিত-কুইন্টন ডি'কক জুটি ঝড় তোলেন। ৩২ বলে ৪৭ রান করে রোহিত ফিরে গেলেও ৮১ রান করে আউট হন কুইন্টন  ডি'কক। সূর্যকুমার যাদব ১৬ রান করলেও ১১ বলে ২৮ রানে অপরাজিত থাকেন হার্দিক পাণ্ডিয়া। শেষ পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ১৮৭ রান তোলে মুম্বই। রাজস্থানের হয়ে ৩টি উইকেট নেন জোফ্রা আর্চার। একটি করে উইকেট নেন ধবল কুলকার্নি এবং জয়দেব উনাদকাট।



১৮৮ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে রাহানে- বাটলার জুটি মুম্বই বোলারদের বিরুদ্ধে ব্যাট হাতে ঝড় তোলে। ২১ বলে ৩৭ রানে রাহানে আউট হলেও বাটলারের ব্যাটে জয়ের গন্ধ পেয়ে যায় রাজস্থান। ৪৩ বলে ৮৯ রানের বিধ্বংসী ইনিংস খেলেন জোস বাটলার। ৩১ রানে আউট হলেন সঞ্জু স্যামসন। এর পর এক ওভারে দুটো উইকেট তুলে নিয়ে ম্যাচ জমিয়ে দেন ক্রুনাল পাণ্ডিয়া। স্মিথকে ১২ রানে ফেরালেন বুমরাহ। ৩ বল বাকি থাকতে ম্যাচ জিতে নেয় রাজস্থান। মুম্বইয়ের হয়ে ক্রুনাল পাণ্ডিয়া ৩টি উইকেট নেন আর ২টি উইকেট নেন বুমরাহ।    


আরও পড়ুন - ব্রায়ান লারাকে বাউন্সার দিলেন ব্রেট লি!