নিজস্ব প্রতিবেদন: মুম্বই (Mumbai) টপকে যেতে আর মাত্র ৬ রান পিছিয়ে মধ্যপ্রদেশ (Madhya Pradesh)। ৭ রান করলেই সরফরাজ খানের (Sarfaraz Khan) লড়াই মূল্যহীন হয়ে যাবে। কারণ যশ দুবে (Yash Dubey)-শুভম শর্মার (Shubham Sharma) জোড়া শতরানের উপর ভর করে এখন চালকের আসনে চন্দ্রকান্ত পন্ডিতের (Chandrakant Pandit) দল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবার যশ দুবে-শুভম শর্মা জুটি দ্বিতীয় উইকেটে ২২২ রান যোগ করেন। এই দুজনের জোড়া শতরানের উপর ভর করে নিজেদের জায়গা মজবুত করে মধ্যপ্রদেশ। লাঞ্চের পর ২১৫ বলে ১১৬ করে আউট হয়ে যান শুভম। তিনি ১৫টি চার ও ১টি ছয় মারেন। যশ করেন ৩৩৬ বলে ১৩৩ রান। মারলেন ১৪টি চার। 



তৃতীয় দিনের শেষে ক্রিজে রয়েছেন রজত পতিদার (Rajat Patidar) এবং অধিনায়ক আদিত্য শ্রীবাস্তব (Aditya Shrivastava)। রজত ৬৭ করে ফেলেছেন। আদিত্য ১১ রানে অপরাজিত রয়েছেন। শনিবার সকাল থেকেই ধীরেসুস্থে ব্যাট করে বড় রানের লিড নেওয়ার চেষ্টা করবে মধ্যপ্রদেশ। মুম্বই দ্রুত উইকেট ফেলতে না পারলে তাদের চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন জলে চলে যাবে। 


তবে যে স্ট্র্যাটেজিতে চন্দ্রকান্ত পণ্ডিতের টিম খেলছে, তাতে তাদের বেকায়দায় ফেলা সহজ হবে না। রজত পতিদাররা বরং এখন থেকেই ট্রফি জয়ের স্বপ্ন দেখছেন। সেটা হলে এই নিয়ে পঞ্চমবার রঞ্জি চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস গড়ার অপেক্ষায় গোটা মধ্যপ্রদেশ। অবশ্য এর আগে চারবার হোলকার নামে রঞ্জি জিতেছিল দল। 


আরও পড়ুন: India vs Leicester: চেতেশ্বর পূজারাকে বোল্ড করে তাঁর ঘাড়ে উঠে পড়লেন মহম্মদ শামি, ভিডিও ভাইরাল


আরও পড়ুন: দুই বছর পর মাঠে ফিরছেন বিরাট কোহলির নেতৃত্বে খেলা এই ব্যাটার, কে তিনি?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)