নিজস্ব প্রতিবেদন: পাড়ার ক্রিকেটে, ক্লাব ক্রিকেটে এমনটা হয়ে থাকে। কিন্তু তা বলে রঞ্জি ম্যাচেও এমনটা হল... মঙ্গলবার চন্ডীগড়ের মহাজন ক্রিকেট গ্রাউন্ডে চন্ডীগড় ও মিজোরামের মধ্যে রঞ্জি ম্যাচের মাঝে সাইট স্ক্রিনের সামনে দিয়ে চলে গেল গাড়ি। খেলা থামাতে বাধ্য হলেন ক্রিকেটারার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রথম রঞ্জি ম্যাচ আয়োজন করতেই বিপাকে পড়ে গেল চন্ডীগড়ের মহাজন ক্রিকেট গ্রাউন্ড। মঙ্গলবার চন্ডীগড় বনাম মিজোরাম ম্যাচের প্রথম দিনের খেলা শেষ হতে তখনও দুই ওভার বাকি। চন্ডীগড়ের উদয় কৌল এবং রমন বিশনোই তখন ব্যাট করছেন। হঠাত্ই কুতচা রোড দিয়ে দুটি গাড়ি বাউন্ডারি রোপের ওপর দিয়ে সাইট-স্ক্রিনের সামনে দিয়ে চলে গেল। বল বয়রা ৬ ফুট দূরে বসেই ছিল ...



কীভাবে ম্যাচের মাঝে মাঠের মধ্যে চলে এল গাড়ি? নিরাপত্তাকর্মীরা প্রথমেই গাড়ি দুটোকে আটকে দিয়েছিল গেটে।  পরে Union Territory Cricket Association (UTCA)-এর গ্রিন সিগন্যাল পেতেই তারা মাঠের মধ্যে দিয়ে রাস্তা দিয়ে গিয়ে প্যাভিলিয়নের পিছনে পার্কিং করতে যায়।


আসলে চন্ডীগড়ের রঞ্জি ট্রফির হোম ম্যাচগুলি আগে সেক্টর-১৬ স্টেডিয়ামেই হয়েছিল। মিজোরামের বিরুদ্ধে ম্যাচটিই  মহাজন ক্রিকেট গ্রাউন্ডে হয়েছিল। সেক্টর-১৬ এর মাঠের আউটফিল্ড এবং পিচ তৈরির জন্য এই ম্যাচটি অন্য মাঠে সরে আসে।  চন্ডীগড়ের মহাজন ক্রিকেট গ্রাউন্ডটি আসলে একটি ফার্ম হাউসের ভিতরে অবস্থিত। অনতিদূরেই রয়েছে অ্যাথলিট মিলখা সিংয়ের বাড়ি।  আর এই মাঠে একটাই রাস্তা রয়েছে যেটা সাইট-স্ক্রিনের সামনে দিয়ে গিয়ে পার্কিং লটে পৌঁছায়। UTCA সচিব দেশ দীপক খান্না জানিয়েছেন, ওই গাড়ি দুটিতে নিশ্চয়ই কোনও খেলার সরঞ্জাম ছিল যেটা ম্যাচের সঙ্গে জড়িত।