নিজস্ব প্রতিবেদন : অস্ট্রেলিয়া সফরের আগেই টিম ইন্ডিয়ার হেড কোচের পদ থেকে রবি শাস্ত্রীকে সরিয়ে দেওয়ার দাবি জানালেন প্রাক্তন ভারতীয় ওপেনার চেতন চৌহান৷ বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দলকে দেশের সর্বকালের সেরা সফরকারী দল বলে মেনে নিতেও রাজি নন উত্তরপ্রদেশের বর্তমান ক্রীড়ামন্ত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - শিখর, বিজয়, রাহুলদের কড়া ভাষায় সতর্ক করলেন নির্বাচক প্রধান


দক্ষিণ আফ্রিকার পর ইংল্যান্ডের মাটিতে টেস্ট সিরিজে পর পর হার বিশ্বের এক নম্বর টেস্ট দলের। তারপরেই বিরাটদের হেডস্যার রবি শাস্ত্রীকে অপসারণের দাবি তোলেন প্রাক্তণীরা। তাঁদের দলেই যোগ দিলেন চেতন চৌহানও। চৌহানের মতে, ইংল্যান্ডে ভারতের ১-৪ ব্যবধানে টেস্ট সিরিজ হারের দায় নেওয়া উচিত ভারতীয় কোচেরই৷ তিনি এও মনে করেন যে, শাস্ত্রী ভালো ধারাভাষ্যকার হলেও ভালো কোচ নন কখনই৷ তাই তাঁকে কোচিং থেকে সরিয়ে কমেন্ট্রি করতে দেওয়াই উচিত৷


আরও পড়ুন - আইপিএলে এবার নতুন দল, ম্যাচ হতে পারে জম্মু-কাশ্মীরে


চেতন চৌহান বলেন, "অস্ট্রেলিয়া সফরের আগেই রবি শাস্ত্রীকে ভারতীয় দলের কোচের পদ থেকে ছেঁটে ফেলা উচিত৷ রবি শাস্ত্রী একজন খুব ভালো ক্রিকেট ধারাভাষ্যকার এবং ওকে সেটাই করতে দেওয়া উচিত৷" চৌহানের মতে,"ভারত ও ইংল্যান্ড, দু'টি দলই একই রকম শক্তিশালী ছিল৷ তাই ভারতের আরও ভালো ফল করা উচিত ছিল ইংল্যান্ড সফরে৷" কোহলির টিমকে নয় বরং ১৯৮০'র ভারতীয় দলকে সেরা সফরকারী দল বলে উল্লেখ করেন তিনি৷শাস্ত্রীর মন্তব্য প্রসঙ্গে চেতন জানান, "আমি কখনই এমনটা মনে করি না৷ আমার মতে ১৯৮০'র ভারতীয় দলটাই ছিল সেরা সফরকারী দল৷"