নিজস্ব প্রতিবেদন : মেলবোর্নে বক্সিং ডে টেস্টের (Boxing Day Test) প্রথম দিনেই বড়সড় বিপদের হাত থেকে বাঁচলেন টেস্ট অভিষেক হওয়া শুভমান গিল (Shubman Gill)। ম্যাথু ওয়েডের (Matthew Wade) ক্যাচ ধরতে গিয়ে জাদেজার সঙ্গে ধাক্কা। দুরন্ত ক্যাচ নিলেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। তবে বিপদ এড়ালেন শুভমান (Shubman Gill)।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin) বলে ম্যাথু ওয়েডের  (Matthew Wade) ক্যাচটি ধরার জন্য শুভমান গিল (Shubman Gill) এবং রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) দু'জনেই ছুটেছিলেন। ক্যাচটি ধরে নেন জাদেজা (Ravindra Jadeja)। আর তারপরেই জাদেজার সঙ্গে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যান শুভমান গিল (Shubman Gill)। যেভাবে দুজনের মধ্যে ধাক্কা লাগে তাতে কিন্তু বড়সড় দুর্ঘটনা ঘটেনি এই রক্ষে। বরং বলা ভাল বিপদ এড়ালেন গিল। পরে অবশ্য মহম্মদ সিরাজের (Mohammed Siraj) বলে মার্নাস লাবুশানের (Marnus Labuschagne) ক্যাচটি ধরেন শুভমান গিল (Shubman Gill)।


আরও পড়ুন - Boxing Day Test: অভিষেকেই Labuschagne'র উইকেট নিলেন Mohammed Siraj


এদিনই টিম ইন্ডিয়ার (Team India) জার্সিতে টেস্ট অভিষেক হল শুভমান গিলের (Shubman Gill)। শনিবার সকালে গিলের হাতে ২৯৭ নম্বর টেস্ট ডেবিউ ক্যাপ তুলে দেন কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri)।


 



মেলবোর্নে ঐতিহাসিক বক্সিং ডে টেস্টে অভিষেক হল শুভমান গিলের (Shubman Gill)। স্বপ্নকে সত্যি করতে ,জাতীয় দলের হয়ে টেস্ট অভিষেক হওয়ার জন্য সেরা মঞ্চ বক্সিং ডে টেস্ট।   


আরও পড়ুন - Christmas 2020: ছেলেকে কোলে নিয়ে ক্রিসমাস সেলিব্রেশন  'সান্তা' Hardik Pandya'র