নিজস্ব প্রতিবেদন:   দরজায় কড়া নাড়ছে আইপিএল। ১৯ সেপ্টেম্বর থেকে হই হই করে শুরু হয়ে যাবে ক্রোড়পতি লিগ। ক্রিকেটেনমেন্টের টোটাল প্যাকেজ নিয়ে করোনাকালে আইপিএল এবার- ওয়াচ ফ্রম হোম! মাঠে দর্শক প্রবেশের অনুমতি যেমন নেই, তেমনই এবার দেশে নয়, আমিরশাহিতে হচ্ছে আইপিএল।   


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেশে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় শেষ পর্যন্ত বিদেশের মাটিতে আইপিএল করতে বাধ্য হয়েছে বিসিসিআই। সবদিক বিবেচনা করে সংযুক্ত আরব আমিরশাহিকে আইপিএল-এর জন্য সুরক্ষিত ভেন্যু হিসেবে বেছে নিয়েছে বিসিসিআই। আমিরশাহির তিন শহর-দুবাই, আবু ধাবি এবং শারজাতে এবছর আইপিএল-এর ম্যাচ গুলি হবে।


করোনা উদ্বেগের মাঝেই আইপিএল। করোনা ভাইরাসকে সঙ্গে নিয়েই আইপিএল সাফল্যের শিখরে পৌঁছে দেবে বলে বিশ্বাস করে বিসিসিআই। এসবের মাঝেই এবার বিশেষ উদ্যোগ নিতে চলেছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বিশ্বব্যাপী করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে যাঁরা সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন সেই সব ডাক্তার, স্বাস্থ্যকর্মী, পুলিস, আপদকালীন পরিষেবা প্রদানকারী ব্যক্তিদের শ্রদ্ধা জানাবে আরসিবি। বিরাট কোহলিদের জার্সির পিছনে কোভিদ যোদ্ধাদের উদ্দেশ্যে লেখা থাকবে, "মাই কোভিড হিরোজ"। এই জার্সি পরেই আইপিএলের সব ম্যাচ খেলবেন কোহলি, এবি ডিভিলিয়ার্সরা।



২১ সেপ্টেম্বর আইপিএলে অভিযান শুরু করছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রথম ম্যাচে বিরাট কোহলিদের সামনে সানরাইজার্স হায়দরাবাদ। কোভিড ওয়ারিয়রদের সম্মান জানানোর পাশাপাশি এবারের আইপিএল-কে স্মরণীয় করতে মরিয়া কোহলি এন্ড কোম্পানি।



আরও পড়ুন - মহালয়ার দিনেই লক্ষ্মীলাভ IFA-র, কমার্শিয়াল পার্টনার পেল বঙ্গীয় ফুটবলের নিয়ামক সংস্থা