নিজস্ব প্রতিবেদন : দুরন্ত ছন্দেই ইউ এস ওপেনে এগোচ্ছিলেন বিশ্বের এক নম্বর তারকা করোনাজয়ী নোভাক জোকোভিচ। চতুর্থ রাউন্ডে এসে তাল কাটল। স্পেনের পাবলো ক্যারেনো বাস্তার সঙ্গে ম্যাচ চলাকালীন মহিলা লাইন জাজের দিকে সজোরে বল ছুড়ে মারেন জোকার। যা ওই মহিলা জাজের গলায় গিয়ে আঘাত করে। যন্ত্রণায় মাটিতে বসে পড়েন তিনি। এরপর সঙ্গে সঙ্গে জোকোভিচ তাঁর দিকে ছুটে যান। ক্ষমাও চেয়ে নেন। কিন্তু দীর্ঘ আলোচনার পর তিনবারের ইউএস ওপেন জয়ী জোকোভিচকে বহিষ্কার করার সিদ্ধান্ত নেওয়া হয়। তবে অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন জোকার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গ্র্যান্ড স্লামের নিয়ম বলছে, কোনও খেলোয়াড় কোনও অবস্থাতেই  কোনও অফিসিয়াল,প্রতিপক্ষ খেলোয়াড় দর্শক কিংবা টুর্নামেন্টের সঙ্গে যুক্ত কোনও ব্যক্তিকেই শারীরিকভাবে আঘাত করতে পারেন না। আর এই ভুলটাই করে বসেছেন ৩৩ বছর বয়সী সার্বিয়ান টেনিস তারকা। আর তাই এবারের ইউএস ওপেন থেকে নোভাক জোকোভিচকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়।


 



এই ঘটনার পর ইনস্টাগ্রামে ক্ষমা চেয়ে নিয়েছেন সার্বিয়ান তারকা। বিশ্বের এক নম্বর টেনিস তারকা লিখেছেন, "গোটা ঘটনায় আমি খুবই দুঃখিত। তবে অনিচ্ছাকৃত ভুল ছিল আমার। বড় ভুল হয়ে গিয়েছে। আমার ব্যবহারের জন্য ইউএস ওপেন টুর্নামেন্টের সঙ্গে জড়িত সবার কাছে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি।"



আরও পড়ুন - IPL 2020: অবশেষে চূড়ান্ত সূচি প্রকাশ হল, উদ্বোধনী ম্যাচে মুখোমুখি চেন্নাই-মুম্বই