নিজস্ব প্রতিবেদন:  টানা নয় ম্যাচ জিতে লা লিগা জয়ের দোড়গোড়ায় দাঁড়িয়ে জিনেদিন জিদানের রিয়াল মাদ্রিদ। আজ ঘরের মাঠে জিতলেই লা লিগা চ্যাম্পিয়ন হয়ে যাবে রিয়াল মাদ্রিদ। আলফ্রেডো দে স্তেফানো স্টেডিয়ামে আজ করিম বেঞ্জামাদের প্রতিপক্ষ ভিয়া রিয়াল। ভিয়া রিয়ালের বিরুদ্ধে মাঠে নামার আগেই রিয়াল সমর্থকদের কাছে বিশেষ বার্তা পৌঁছে দিয়েছে ক্লাব।  করোনাভাইরাসের কথা মাথায় রেখে সমর্থকরা যেন রাস্তায় নেমে সেলিব্রেশন না করে। ঘরে বসেই লিগ জয়ের আনন্দ উপভোগ করতে অনুরোধ রিয়াল মাদ্রিদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আজ রিয়াল যখন মাঠে নামবে সেই একই সময়ে বার্সেলোনাও মাঠে নামবে ওসাসুনার বিরুদ্ধে। লিগের অঙ্ক বলছে চ্যাম্পিয়ন হতে বাকি দু ম্যাচ থেকে রিয়ালের দরকার আর মাত্র ২ পয়েন্ট। তাই আজ রাতে জিতলেই এক ম্যাচ বাকি থাকতেই খেতাব উঠবে জিদানের দলের হাতে। করোনা পরবর্তী সময়ে মাঠে ফেরার পর টানা ৯ ম্যাচ জিতেছে রিয়াল। আজ রাতে সেই ধারাবাহিকতা বজায় রেখে খেতাব নিশ্চিত করতে চান সের্জিও র‍্যামোসরা।


২০১৬-১৭ মরশুমের পর লা লিগা খেতাব জিততে চলেছে রিয়াল। এই নিয়ে রেকর্ড ৩৪বার খেতাব জয়ের সামনে দাঁড়িয়ে জিদানের দল। অন্যদিকে চার পয়েন্টে পিছিয়ে থাকা বার্সেলোনা শিবির কার্যত ধরেই নিয়েছে যে তাদের লা লিগা জয়ের স্বপ্ন শেষ!


এদিকে গত মাসে ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হওয়ার পর সামাজিক দূরত্বের নিয়মকে তোয়াক্কা না করেই অ্যানফিল্ডে উত্সবে মেতে ওঠেন লিভারপুল সমর্থকরা।  যা নিয়ে ব্যপক সমালোচনা হয়।  একই নিষেধাজ্ঞা জারি রয়েছে স্পেন জুড়ে।  আর সেই কারণেই রিয়াল কর্তৃপক্ষ প্রকাশ্যে লিগ জয়ের সেলিব্রেশন না করে ঘরেই উসব পালণের অনুরোধ জানিয়েছেন মাদ্রিদ সমর্থকদের।



আরও পড়ুন- আরবদেশেই আইপিএল! বিসিসিআই-এর বড়সড় পরিকল্পনার ব্লু-প্রিন্ট প্রকাশ্যে ...