নিজস্ব প্রতিবেদন: হেড কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri) ও ক্যাপ্টেন বিরাট কোহলির (Virat Kohli) আচরণে বিরক্ত বিসিসিআই (BCCI)। জানা যাচ্ছে গত সপ্তাহে লন্ডনে একটি বই প্রকাশ অনুষ্ঠানে হাজির ছিলেন শাস্ত্রী। এই মুহূর্তে কোহলিদের হেড স্যার করোনাক্রান্ত হয়ে নিভূতবাসে রয়েছেন। মনে করা হচ্ছে জনসমক্ষে এসেই শাস্ত্রী কোভিড পজিটিভ হয়েছেন। জানা যাচ্ছে এই অনুষ্ঠানে ভারতের একাধিক ক্রিকেটাররাও ছিলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রিপোর্ট যদি সত্যি প্রকাশিত হয় তাহলে শাস্ত্রী-কোহলিদের বিরুদ্ধে পদক্ষেপ নিতে পারে বোর্ড। কারণ ইভেন্টের ছবিও সামনে এসেছে বলেই খবর। দ্য টাইমস অফ ইন্ডিয়াকে বোর্ডের এক সূত্র বলেছেন, "বিসিসিআই-এর আধিকারিকদের কাছে ইভেন্টের ছবি এসেছে। বিষয়টা তদন্ত করে দেখছে বোর্ড। এই ঘটনায় অপ্রস্তুতে ফেলেছে বিসিসিআইকে। কোচ এবং ক্যাপ্টেনকে এর ব্যাখ্যা দিতে হবে। দলের প্রশাসনিক ম্যানেজার গিরীশ দোংরের ভূমিকা নিয়েও থাকছে প্রশ্ন।" 


আরও পড়ুন: COVID-19: নিভৃতবাসে Ravi Shastri! ম্যাঞ্চেস্টারে কোহলিরা পাচ্ছেন না হেডস্যারকে


জানা গিয়েছে যে, এই সিরিজ শুরুর আগেই বোর্ড সচিব জয় শাহ শাস্ত্রী-বিরাটদের জনসমাগম থেকে দূরে থাকতে বলেছিলেন। এমনকী লিখিত ভাবে দলের সব সদস্যকে বিষয়টি জানিয়ে দিয়েছিলেন তিনি। তারপরেও কী করে বোর্ডের অনুমতি না নিয়ে শাস্ত্রীরা বই প্রকাশ অনুষ্ঠানে গেলেন, তাই নিয়ে প্রশ্ন উঠছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)