COVID-19: নিভৃতবাসে Ravi Shastri! ম্যাঞ্চেস্টারে কোহলিরা পাচ্ছেন না হেডস্যারকে

করোনার থাবায় শাস্ত্রী থাকছেন না ম্যাঞ্চেস্টারে।

Updated By: Sep 6, 2021, 04:25 PM IST
COVID-19: নিভৃতবাসে Ravi Shastri! ম্যাঞ্চেস্টারে কোহলিরা পাচ্ছেন না হেডস্যারকে

নিজস্ব প্রতিবেদন:  আগামী ১০ সেপ্টেম্বর থেকে ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে শুরু ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের শেষ ও পঞ্চম টেস্ট। এই টেস্টে বিরাট কোহলিদের সঙ্গে থাকা হবে না দলের হেড স্যার রবি শাস্ত্রীর (Ravi Shastri)। করোনাক্রান্ত হওয়াায় বিরাটদের হেডস্যার এখন থাকবেন ১৪ দিনের আইসোলেশনে। আরটি-পিসিআর পরীক্ষাতেও শাস্ত্রীর রিপোর্ট পজিটিভ এসেছে।

সংবাদসংস্থা এএনআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে বোর্ডের সূত্র জানিয়েছে, "এটা দুর্ভাগ্যজনক যে, শাস্ত্রীকে ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে। করোনা পরীক্ষার দুইটি নেগেটিভ রিপোর্ট আসলেই শাস্ত্রী আইসোলেশন থেকে বেরিয়ে আসতে পারবে। তার আগে পর্যন্ত শাস্ত্রী ড্রেসিংরুমের অংশ হতে পারছেন না।"

আরও পড়ুন: IND vs ENG: করোনা পজিটিভ Ravi Shastri! হেড কোচ সহ চার সাপোর্ট স্টাফ নিভৃতবাসে

গতকালই শাস্ত্রী (Ravi Shastri) ছাড়াও বোলিং কোচ ভরত অরুণ (B. Arun), ফিল্ডিং কোচ আর শ্রীধর (R. Sridhar) ও ফিজিওথেরাপিস্ট নীতিন প্যাটেল (Nitin Patel) আইসোলেশনে চলে যান করোনাক্রান্ত হওয়ায়! শাস্ত্রী-শ্রীধরদের করোনা পরীক্ষার রিপোর্ট (ল্যাটেরাল ফ্লো টেস্ট) পজিটিভ আসায় বিসিসিআই-এর মেডিক্যাল টিম  এই সিদ্ধান্ত নেয়। ভারতীয় দলের বাকি সদস্যদেরও দুইটি করে ল্যাটেরাল ফ্লো টেস্ট হয়। রিপোর্ট নেগেটিভ হওয়াতেই খেলার অনুমতি পেয়েছেন কোহলিরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.