জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) মাঠে নামা মানেই রেকর্ড। রোনাল্ডো মানেই খবরের শিরোনাম। এমনই এক অসাধাণরণ ফুটবলার তিনি। সর্বকালের অন্যতম সেরাদের মধ্যেই ধরা হয় তাঁর নাম। পর্তুগাল ( Portugal) দারুণ মেজাজেই বিশ্বকাপের অভিযান শুরু করেছে এবার। 'গ্রুপ এইচ' এর প্রথম ম্যাচে পর্তুগাল ৩-২ গোলে হারিয়ে দিয়েছে ঘানাকে (Portugal vs Ghana)। পর্তুগাল খেললে, যে ফুটবলারের দিকে সারা বিশ্বের নজর থাকে, সেই কিংবদন্তি সিআর সেভেনই ম্যাচের ৬৫ মিনিটে পেনাল্টিতে গোল করে দলের হয়ে খাতা খোলেন। বিশ্বের প্রথম ফুটবলার হিসাবে টানা পাঁচ বিশ্বকাপে গোল করা বিরল নজিরের অধিকারী হলেন পর্তুগিজ জাদুকর। এহেন রেকর্ডের পর শুক্রবার অর্থার আজ রোনাল্ডো ফেসবুকে বিরাট বার্তা দিলেন রোনাল্ডো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রোনাল্ডো এদিন লেখেন, 'পাঁচটি বিশ্বকাপে গোল করব, এমনটা স্বপ্নেও ভাবিনি আমি। তবে অসম্ভব বলে যে কিছু নেই, সেটাই প্রমাণিত। পর্তুগালের হয়ে প্রতিনিধিত্ব করার জন্য আমি গর্বিত। শুধুমাত্র আমার দেশের জন্য করা প্রতিটি গোলেই আমি যে আনন্দ পাই, তা অতুলনীয়। আমাদের দেশের জনগণের জন্য নিবেদিত প্রাণ আমার। ভালো খেলতে হবে। এটা তো সবে শুরু!'চারটি বিশ্বকাপে গোল করার রেকর্ডটা এবারের বিশ্বকাপ শুরু হওয়ার আগে পেলে, মিরোস্লাভ ক্লোজে ও উয়ি সিলারের দখলে ছিল। সঙ্গে ছিল 'সি আর সেভেন'-এর নামও। এরমধ্যে আবার সৌদি আরবের বিরুদ্ধে গোল করে সেই রেকর্ডে নাম লিখিয়েছিলেন লিওনেল মেসি। তবে গোল করে সবাইকে পেছনে ফেলে দিলেন রোনাল্ডো। 




(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)