নিজস্ব প্রতিনিধি : সদ্য বাবা হয়েছেন। স্ত্রী-মেয়ের জন্য অস্ট্রেলিয়া সফর মাঝপথেই ছেড়ে দেশে ফিরতে হয়েছিল তাঁকে। স্ত্রী রীতিকা নতুন বছরে একটি ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। তাই রোহিত শর্মার পরিবারে এখন খুশির আবহাওয়া। সদ্য বাবা রোহিত এখন পিতৃত্বের স্বাদ অনুভব করছেন। সিরিজের মাঝেই রোহিত জানিয়েছিলেন, তাঁর আর তর সইছে না! দেশে ফিরেই সদ্যোজাত মেয়ের প্রথম ছবি পোস্ট করেছিলেন টুইটারে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  পেস-অ্যাটাক! উইকেট দু'টুকরো করে দিলেন পাক পেসার মহম্মদ আমির


''হ্যালো ওয়ার্ল্ড! ২০১৯ সবার খুব ভাল কাটুক।'' ছোট্ট মেয়ের প্রথম ছবি পোস্ট করে এই কথাগুলোই লিখেছিলেন রোহিত। ছোট মেয়ে আঙুলে চেপে ধরে রেখেছে মা ও বাবার হাতের আঙুল। প্রতীকী ছবি হিসাবে তা যেন রোহিত ও রীতিকার ভালবাসার গল্প বলছিল। এবার মেয়ের নামটাও জানালেন রোহিত টুইট করেই। মেলবোর্ন টেস্ট শেষ হওয়ার পরই চলে এসেছিলেন স্ত্রী রীতিকার কাছে। ১২ জানুয়ারি থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম একদিনের ম্যাচ। তার আগে ৮ জানুয়ারি রোহিত দলের সঙ্গে যোগ দেবেন। তার আগে স্ত্রী ও মেয়ের সঙ্গে নিজের একটা ছবি পোস্ট করলেন হিটম্যান। এবং জানালেন, মেয়ের নাম কী রাখা হয়েছে!


আরও পড়ুন-  ফিল্ডার যখন গোলকিপার! বাউন্ডারি লাইনে 'গোল' বাঁচালেন ম্যাকুলাম



রোহিত একটি গানের লাইন তুলে দিয়েছেন। আর লিখেছেন, সেই গানের লাইনগুলো শুনলে তাঁর শরীরের রোম খাঁড়া হয়ে যায়। উত্তেজনা, অনুভূতি, আবেগ। যাই বলুন না কেন, ওই গানের লাইনগুলো রোহিতের কাছে আলাদা মাত্রা পায়। তাই নিজের প্রিয় গানটা তুলে ধরলেন টুইটারে। সঙ্গে জানালেন, তাঁর মেয়ের নাম। সামাইরা। রোহিত শর্মা ও রীতিকার মেয়ের নাম রাখা হয়েছে সামাইরা। ২০১৫ সালে বিয়ে হয়েছিল রোহিত-রীতিকার। একটা সময় রোহিতের পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট হিসাবে কাজ করেছেন রীতিকা। তখন থেকেই দু জনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। ২১ ডিসেম্বর রীতিকার জন্মদিনে থাকতে পারেননি রোহিত। সে জন্য স্ত্রীর কাছে ক্ষমাও চেয়েছিলেন তিনি।