নিজস্ব প্রতিবেদন: বেঙ্গালুরুর NCA-তে অনুশীলন শুরু করলেন রোহিত শর্মা। আইপিএল শেষ হওয়ার পর দেশে ফিরে বেশ কিছুদিন বিশ্রামে ছিলেন রোহিত শর্মা। এরপর নিজেকে সম্পূর্ণ সুস্থ করে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে পৌঁছে ব্যাটিং অনুশীলন শুরু করে দিয়েছেন তিনি। বৃহস্পতিবার এনসিএ প্রধান রাহুল দ্রাবিড়ের নজরদারিতে দীর্ঘক্ষণ ব্যাটিং করেন হিটম্যান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আইপিএল চলাকালীন হ্যামস্ট্রিংয়ে চোট পান মুম্বই অধিনায়ক। চার ম্যাচে খেলেননি রোহিত শর্মা। সেই সময় অস্ট্রেলিয়া সফরের ভারতীয় দল বেছে নেন নির্বাচকরা। তিন ফরম্যাটেই বাদ পড়েন রোহিত। যা নিয়ে বিতর্কের ঝড় বয়ে যায়। এদিকে মুম্বই ইন্ডিয়ানসের নেটে অনুশীলন চালিয়ে যান রোহিত। যদিও লিগের শেষ ম্যাচ আর প্লে অফে মুম্বইকে নেতৃত্ব দেন তিনি। এরপরেই বোর্ড জানায় অস্ট্রেলিয়া সফরে ওয়ান ডে এবং টি-টোয়েন্টি সিরিজে রোহিতকে বিশ্রাম দেওয়া হলেও টেস্ট সিরিজের দলে থাকছেন রোহিত। এদিকে আইপিএল ফাইনালে অনবদ্য ৬৮ রান করেন হিটম্যান। তার পরেও তাঁকে বলা হয়, দুবাই থেকে দেশে ফিরে বেঙ্গালুরুতে এনসিএ-তে চিকিৎসকদের পরামর্শে  রিহ্যাবে থাকার জন্য। সেখানেই হ্যামস্ট্রিংয়ের চোট পর্যালোচনা করা হবে তাঁর। এরপর ফিটনেস টেস্ট দিয়ে অস্ট্রেলিয়া উড়ে যাবেন রোহিত শর্মা।


রোহিত একা নন, সঙ্গে রয়েছেন ইশান্ত শর্মাও। আইপিএলের মাঝে চোট পেয়ে দেশে ফিরে আসেন ইশান্ত। এনসিএ-তে ফিটনেস টেস্টে পাস করলেই অস্ট্রেলিয়ার উড়ান ধরবেন ইশান্ত এবং রোহিত শর্মা।



আরও পড়ুন-  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজে শামি-বুমরাহকে নাও খেলানো হতে পারে!