নিজস্ব প্রতিবেদন: ২০১৯ বিশ্বকাপের পর থেকে বিরাট কোহলির সঙ্গে রোহিত শর্মার অন্তর্দ্বন্দ্ব চলছে নানা জল্পনা। তাতে নয়া মাত্রা যোগ করেছেন ভারতের সহ-অধিনায়ক। প্রথমে বিরাট কোহলি, পরে অনুষ্কাকে ইনস্টাগ্রামে আনফলো করে দেন রোহিত। মুম্বই মিররের দাবি, রোহিত-বিরাটের দ্বন্দ্ব অনেক আগের। বিরাটের সঙ্গে সংসর্গ থাকা ম্যানেজমেন্ট কোম্পানির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছিলেন সহ-অধিনায়ক।     


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের বিদায়ের পরই বিরাট ও রোহিতের মধ্যে ঠাণ্ডাযুদ্ধের খবর আসে। শোনা যাচ্ছে, পছন্দের ক্রিকেটারদের সুযোগ করে দিচ্ছেন বিরাট। আর সেটায় মত নেই রোহিত শর্মার। তবে এনিয়ে এখনও পর্যন্ত দুজনেই মুখ খোলেননি। কিন্তু ওয়েস্ট ইন্ডিজ সফরে যেতে চেয়ে বিরাট জল্পনার আগুনে ঘি ঢেলেছেন বলে মত অনেকের। ক্রিকেটবোদ্ধারা মনে করছেন, প্রথমে ঠিক ছিল, বিরাট কোহলিকে বিশ্রাম দিয়ে ওয়েস্ট ইন্ডিজে পাঠানো হবে রোহিত শর্মার নেতৃত্বে দল। কিন্তু ছুটি না চেয়ে খেলার ইচ্ছাপ্রকাশ করেন কোহলি। বিরাটের সিদ্ধান্ত ইঙ্গিতবাহী।   


এরপর জল্পনা আরও বাড়ে যখন ইনস্টাগ্রামে হঠাত্ করে বিরাট ও অনুষ্কাকে অনুসরণ করা থেকে বিরত হন রোহিত শর্মা। সহ-অধিনায়কের এমন সিদ্ধান্তে উঠছে প্রশ্ন। 



মুম্বই মিররের প্রতিবেদনের দাবি, বহুকাল আগে থেকেই রোহিত ও বিরাটের মধ্যে চলছে বিবাদ। বিরাটের সঙ্গে যুক্ত একটি ম্যানেজমেন্ট কোম্পানির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন রোহিত। শুধু তাই নয়, রোহিতের সঙ্গে ওই ম্যানেজমেন্ট সংস্থা ছাড়েন শিখর ধবন।                


রোহিত-বিরাটের মতভেদ মানতে নারাজ সুপ্রিম কোর্ট নিযুক্ত প্রশাসক কমিটি। তাদের বক্তব্য, সংবাদমাধ্যমের প্রতিবেদনের ভিত্তিতে কোনও বিষয়ে আলোচনা করা প্রাসঙ্গিক নয়।


আরও পড়ুন- ধোনিকে নিরাপত্তা দেবে না সেনা, উনিই দেশকে সুরক্ষা দিতে সক্ষম: সেনাপ্রধান