নিজস্ব প্রতিবেদন: অবশেষে জেট জটলা কাটিয়ে সোমবার রাতেই সপরিবারে তুরিনে পৌঁছলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আপাতত  ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে রোনাল্ডো ইতালি সরকারের নিয়ম অনুযায়ী, কোনও দেশ থেকে ইতালিতে এলে ১৪ দিনের জন্য কোয়ারেন্টিনে থাকতে হবে। আর তাই পর্তুগাল থেকে ইতালিতে ফিরে রোনাল্ডোকেও ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে হবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 


আসলে রোনাল্ডোর প্রাইভেট জেট G650 Gulfstream আটকে ছিল স্পেনে। সোমবার সমস্যা মিটে গেলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিলাসবহুল প্রাইভেট জেট মাদ্রিদ থেকে মাদেরাই হয়ে তুরিন এয়ারপোর্টে পৌঁছে যায় স্থানীয় সময় রাত দশটা কুড়ি মিনিটে।  


 


ইতালিতে করোনা সংক্রমণ শুরু হওয়ার পরই নিজের জন্মশহর মাদেইরাতেই (পর্তুগাল) ফিরে যান রোনাল্ডো। সেখানেই কোয়ারেন্টিনে থেকে ফিট রাখার জন্য নিজের বাড়িতেই ট্রেনিংও চালিয়ে যান। ইতিমধ্যেই ইতালি সরকার সিরি-এ দলগুলোকে অনুশীলন শুরু করার অনুমতি দিয়েছে। জুভেন্টাসও তাদের সব ফুটবলারকে তুরিনে ফেরার নির্দেশ দেয়। মাঠে ফেরার আগে সোমবার থেকেই জুভেন্টাস তাদের ফুটবলার এবং সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা শুরু করেছে। কবে থেকে জুভেন্টাস তাদের অনুশীল শুরু করবে এ ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। তবে জুভেন্টাসের তিন তারকা মাতুইদি, ড্যানিয়েল রুগানি এবং পাওলো দিবালা করোনায় আক্রান্ত হন। রুগানি এবং মাতুইদি সেরে উঠলেও এখনও করোনা পজিটিভ দিবালার।



আরও পড়ুন - বিশ্বকাপ ফাইনালে জিদানের গুঁতো! ১৪ বছর পর প্রকাশ্যে এল নেপথ্য কাহিনি