নিজস্ব প্রতিবেদন: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) এবং জর্জিনা রদ্রিগেজ (Georgina Rodriguez) অবশেষে আগামী মাসে গাঁটছড়া বাঁধতে পারেন। পর্তুগিজ ফুটবলার নিজেই স্বীকার করেছেন এই কথা। রোনাল্ডো বলেছেন যে তিনি '১০০০ শতাংশ' নিশ্চিত যে তাদের বিয়ে আগামী মাসে বা তার পরে হতে পারে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



ক্রিশ্চিয়ানোর সঙ্গী জর্জিনা, যিনি সম্প্রতি ম্যানচেস্টার ইউনাইটেড তারকার সঙ্গে তার ২৮ তম জন্মদিন উদযাপন করেছেন, তিনিও তার নেটফ্লিক্স ডকুমেন্টারি "আই অ্যাম জর্জিনা" তে স্বীকার করেছেন যে তিনি যখনই রোনালদোকে বিয়ের প্রস্তাব দেবেন তখনই তিনি তাকে "হ্যাঁ" বলবেন। রোনাল্ডোর ইতিমধ্যেই চারটি সন্তান রয়েছে। তিনি কয়েক মাস আগে জানিয়েছেন যে তিনি এবং জর্জিনা তাদের পরিবারে আরও দুই যমজ সদস্যের অপেক্ষা করছেন।


আরও পড়ুন: U19 World Cup, INDU19vsAUSU19: ৯৬ রানে ক্যাঙ্গারু বধ, নতুন তারকা Yash Dhull


জর্জিনাকে তার জন্মদিনে বুর্জ খলিফায় একটি লেজার শো উপহার দেন রোনাল্ডো। তিনি বলেন, " আমি সবসময় ওকে বলি যে আমরা যখন আমাদের জীবনের সবকিছুর মতোই একটি নিশান পাব তখন আমরা বিয়ে করব। এটি এক বছরে হতে পারে, ছয় মাসের মধ্যে বা এক মাসের মধ্যে হতে পারে। আমি ১০০০ শতাংশ নিশ্চিত এটি ঘটবে।"


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)