নিজস্ব প্রতিনিধি : ২০০৯-এর ঘটনা। এতদিন পর হঠাত্ করেই কবর থেকে উঠে এল যেন! এক মার্কিন মহিলা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন। জার্মান ম্যাগাজিন দের স্পিগেল-এ সম্প্রতি এক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। সেখানে ওই মার্কিন মহিলা, যাঁর নাম ক্যাথরিন মায়োরগা জানিয়েছেন, ২০০৯ সালে লাস ভেগাসের পামস প্লেস হোটেলে তাঁকে ধর্ষণ করেছিলেন রোনাল্ডো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  যুবভারতীতে তিকিতাকায় কাত বাগানের প্রাক্তনীরা


তা হলে তখনই কেন ক্যাথরিন ব্যাপারটাকে প্রকাশ্যে আনেননি? এটাই তো এখন বড় প্রশ্ন। সেক্ষেত্রে ক্যাথরিনের বক্তব্য, রোনাল্ডো তাঁকে তিন লক্ষ পচাঁত্তর হাজার মার্কিন ডলার দিয়েছিলেন। পর্তুগিজ তারকা ব্যাপারটাকে কোর্টের বাইরেই রফাদফা করেছিলেন। সেই সময় ওই পরিমাণ অর্থ হাতে পেয়ে এবং রীতিমতো ভীত-সন্ত্রস্ত হয়ে ক্যাথলিন আর ধর্ষণের ঘটনাটা প্রকাশ্যে আনতে পারেননি। জার্মান ম্যাগাজিন দের স্পিগেল একটি ভিডিও প্রকাশ করেছে তাতে ক্যাথলিনের আইনজীবী সরাসরি রোনাল্ডোর বিরুদ্ধে অভিযোগ করছেন বলে দেখা যাচ্ছে।


আরও পড়ুন-  হুড খোলা জিপে চেপে জনস্রোত পেরিয়ে বাড়ি ফিরলেন সোনার মেয়ে স্বপ্না


এদিকে, রোনাল্ডোর আইনজীবী সেই ম্যাগাজিনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুঙ্কার ছেড়ে রেখছেন। দের স্পিগেল-এর প্রকাশিত তথ্য অনুযায়ী, রোনাল্ডো তাঁর বিরুদ্ধে ধর্ষণে অভিযোগ অস্বীকার করেছেন। সিআরসেভেন জানিয়েছেন, ২০০৯-এ সেই সময় ক্যাথলিন তাঁর সঙ্গে স্বেচ্ছায় যৌনতায় লিপ্ত হয়েছিলেন। ফলে তাতে ধর্ষণের অভিযোগ ভিত্তিহীন। প্রসঙ্গত, বছর দেড়েক আগেও দের স্পিগেল রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিল। সেবারও তাঁরা বলেছিল, ক্যাথলিনকে যৌন হেনস্থা করেছিলেন রোনাল্ডো। কিন্তু সেবার তা ধোপে টেকেনি। আরও একবার তাঁরা আন্তর্জাতিক ফুটবলের তারকার বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ করেছে। ম্যাগাজিনের তরফে দাবি করা হয়েছে, এই প্রসঙ্গে তাঁরা একাধিকবার রোনাল্ডোকে একাধিক প্রশ্ন করেছে। কিন্তু কোনওবারই রোনাল্ডো কোনও উত্তর দেননি।