ব্যুরো:বিরাট কোহলির নেতৃত্বে ভারতীয় টেস্ট দল ইংল্যান্ডকে রীতিমত নাস্তানাবুদ করে সিরিজে আপাতত দুই-শূণ্য ব্যবধানে এগিয়ে। বিরাটদের পারফরম্যান্সে মুগ্ধ সচিন তেন্ডুলকর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 


মাস্টার ব্লাস্টারের দাবি ভারতের এই দলের বিদেশের মাটিতেও সফল হওয়ার সম্ভাবনা প্রবল। সচিন তো দলের অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের প্রশংসায় পঞ্চমুখ। বলেই ফেললেন অশ্বিন দুর্দান্ত অলরাউন্ডার। যেকোনও দল এইরকম অলরাউন্ডারকে পেতে চাইবে। কারন দলের বিপদের সময় ব্যাট হাতে প্রচুর রান করেছেন। এমনকী নিজেকে একেবারে বদলে বল হাতেও গত দুবছরে দারুনভাবে সফল অশ্বিন। 


 


নতুন বলে উমেশ যাদব ও সামির পারফরম্যান্সে বিন্দুমাত্র অবাক নন সচিন। মাস্টার ব্লাস্টার  বলেন দুজনের সাথেই তিনি খেলেছেন। দুজনেরই অ্যাকশন অত্যন্ত ক্লিন।  রিভার্স সুইং করানোর ক্ষমতা আছে। সচিনের দাবি তার খেলোয়াড়ি জীবনেই বুঝেছিলেন এই দুই বোলার ভবিষ্যতে বাইশ গজে আগুন ঝরাবেন। এখানেই থেমে থাকেন প্রিয় জাম্বোকেও দিয়েছেন দরাজ সার্টিফিকেট। তার মতে খেলোয়াড়ি জীবনেও অনিল কুম্বলে ছিলেন ভীষণ জেদি। কাওকে বিনা লড়াইয়ে এক ইঞ্চি জমি ছাড়তেন না। সচিনের আশা ভারতীয় দলের ক্রিকেটারদের মধ্যেও সেই হার না মানার মানসিকতা তৈরি করতে পারবেন জাম্বো।