নিজস্ব প্রতিবেদন:  ভারতীয় ক্রিকেট সার্কিটে পরিচিত নাম আশরাফ চৌধরি।  সচিন তেন্ডুলকর থেকে বিরাট কোহলি, তারকা ক্রিকেটারদের ব্যাট মেরামতি করে দেন তিনি। ব্যাট সারিয়ে দেওয়া কারিগর আশরাফের আজ আর্থিক অবস্থা খুবই খারাপ। কিডনির সমস্যায় ভুগছেন অনেকদিন ধরেই। অর্থের অভাবে  থমকে রয়েছে চিকিতসাও!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

করোনার জন্য দেশে ক্রিকেট খেলা বন্ধ। কিন্তু করোনার কারণে ক্রিকেটের সঙ্গে জড়িত অনেক মানুষের এখন অবস্থা খুবই খারাপ। অনেক মানুষের রুজি-রোজগার হয় এই ক্রিকেট থেকেই। ক্রিকেট তারকাদের ব্যাট সারিয়ে দেওয়া কারিগরের যে এমন অবস্থা হতে পারে তা কেউ হয়তো ভাবেননি! খবরটা পেয়ে আর স্থির থাকতে পারেননি সচিন তেন্ডুলকর। আর্থিক সাহায্য নিয়ে এগিয়ে এলেন স্বয়ং মাস্টার ব্লাস্টার।


১২ দিন ধরে সাভলা হাসপাতালে ভর্তি। ডায়াবেটিস, নিউমোনিয়া সংক্রমণ রয়েছে তাঁর। সঙ্গে কিডনির সমস্যা তো আছেই। লাখ দুয়েক টাকা আশরাফকে জোগাড় করে দিয়েছে একটি স্বেচ্ছাসেবী সংস্থা। তবে চিকিত্সায় আরও টাকার দরকার।  আশরাফ চৌধরির বন্ধু প্রশান্ত জেঠমালানি জানিয়েছেন, "তেন্ডুলকর এগিয়ে এসেছেন। আশরাফের সঙ্গে কথাও হয়েছে। আর্থিক সাহায্য তিনি করেছেন। বড় অঙ্কের টাকাই দিয়েছেন কিংবদন্তি ব্যাটসম্যান।"



আরও পড়ুন - বোমা ফাটিয়ে বার্সা ছাড়ছেন মেসি! অগ্নিগর্ভ বার্সেলোনা