নিজস্ব প্রতিবেদন:  এ যেন উপেক্ষার জবাব দিলেন বঙ্গসন্তান ঋদ্ধিমান সাহা। মরুশহরে ব্যাটিংয়ে ঝড় তুললেন পাপালি। চলতি আইপিএলে প্রথমবার সানরাইজার্স হায়দারাবাদের হয়ে ওপেন করতে নেমে ৪৫বলে ৮৭ রানের দুরন্ত ইনিংস খেললেন ঋদ্ধি। ১২টি বাউন্ডারি আর দুটি ওভার বাউন্ডারিতে সাজানো ৮৭ রানের ঝোড়ো ইনিংস। ম্যাচের সেরা নির্বাচিত হন তিনি। আর দিল্লিকে হারিয়ে প্লে-অফের স্বপ্ন টিকে থাকল হায়দরাবাদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দিল্লির বিরুদ্ধে অসাধারণ ইনিংসের জন্য টিম ইন্ডিয়ার হেড কোচের প্রশংসা পেয়ে গেলেন ঋদ্ধিমান সাহা। বিশ্বের সেরা উইকেটকিপারকে এমন ইনিংস উপহার দেওয়ার জন্য টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন রবি শাস্ত্রী। টুইট করে শাস্ত্রী লিখেছেন, "অসাধারণ পারফরম্যান্স! বিশ্বের সেরা উইকেটকিপারকে শুভেচ্ছা।"



শুধু মাত্র রবি শাস্ত্রী নন, সচিন তেন্ডুলকরও ঋদ্ধির ব্যাটিংয়ের প্রশংসা করে টুইট করেন। মাস্টার ব্লাস্টার টুইট করে লেখেন, স্মার্ট ব্যাটিং!




এবারের আইপিএলে সবে দ্বিতীয় ম্যাচ খেললেন ঋদ্ধিমান সাহা। প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৩০ রান করেছিলেন তিনি। ৮৭ রানের দুরন্ত ইনিংসের পর সোশ্যাল মিডিয়া জুড়ে ঋদ্ধিকে নিয়ে নতুন দাবি উঠতে শুরু করছে। অস্ট্রেলিয়া সফরে টেস্ট দলে সুযোগ পেলেও, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি সিরিজের দলে জায়গা হয়নি তাঁর। কিপিংয়ের দায়িত্ব লোকেশ রাহুল, সঞ্জু স্যামসনদের ওপর। নেটিজেনদের দাবি, ঋদ্ধিমানের ইনিংস কিন্তু চ্যালেঞ্জের মুখে ফেলে দেবে রাহুল-সঞ্জু-ঋষভদের।


আরও পড়ুন - IPL 2020: ঋদ্ধি-রশিদের দাপটে দিল্লি বধ হায়দরাবাদের; প্লে-অফের লড়াইয়ে টিকে থাকল ওয়ার্নাররা