নিজস্ব প্রতিবেদন:   করোনাভাইরাসের কারণে দেশজুড়ে চলছে লকডাউন। মারণ ভাইরাসের ধাক্কায় গৃহবন্দি সকলেই। করোনাভাইরাসের প্রকোপের জেরে এখন সারা বিশ্বে খেলাধূলাও বন্ধ। ক্রিকেটারদের অলস সময় কাটছে। প্রত্যেকেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। এদিকে রাত পোহালেই ৪৭ এ পা দেবেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। কিন্তু এবার জন্মদিন পালন করবেন না তিনি, জানিয়ে দিয়েছেন ঘনিষ্ট মহলে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


শুক্রবার ২৪ এপ্রিল সচিনের জন্মদিন। কিন্তু এবার ৪৭ তম জন্মদিন সেলিব্রেট করছেন না মাস্টার ব্লাস্টার! কারণটা জানলে আপনিও স্যালুট জানাবেন। করোনার জেরে এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে গোটা বিশ্ব।  দেশজুড়ে সঙ্কট। মন ভাল নেই মাস্টারেরও। তাই অন্যান্যবারের মতো এবার নিজের নিজের জন্মদিনে কোনও সেলিব্রেশন করতে চান না মাস্টার ব্লাস্টার।



বন্ধুদের সচিন জানিয়েছেন, গোটা বিশ্ব মহামারীর ধাক্কায় স্তব্ধ। বিশ্বজুড়ে প্রতিদিনই হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। দেশেও একমাস হয়ে গেল লকডাউন চলছে।  এই অবস্থায় নিজের জন্মদিন পালন করার মতো কোনও মানসিকতা তাঁর নেই। বরং এই বিপদের দিনে প্রাণের ঝুঁকি নিয়ে যাঁরা কাজ করছেন তাঁদের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করবেন বলে জানিয়েছেন সচিন।    



করোনার জন্য সচিন ইতিমধ্যেই কেন্দ্র এবং নিজের রাজ্যের তহবিল মিলিয়ে পঞ্চাশ লক্ষ টাকা দান করেছেন। সেই সঙ্গে এই লকডাউন চলাকালীন মহারাষ্ট্রে পাঁচ হাজার গরীব মানুষকে রেশন দেওয়ার দায়িত্ব নিয়েছেন লিটল মাস্টার।


 


আরও পড়ুন -বল বিকৃতি কাণ্ডে দলকে বাঁচাতে নিজের ঘাড়ে সব দোষ চাপিয়ে নেন স্মিথ: ফ্লিনটফ