নিজস্ব প্রতিনিধি : তা হলে কি শেষমেশ চিনা ভাষা শিখে ফেললেন সচিন তেণ্ডুলকর! 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  বুমরার ম্যাজিক ডেলিভারি, বোকা বনে গেলেন পেন


আজ ভারতীয় দলের চায়নাম্যান কুলদীপ যাদবের জন্মদিন। ২৪-এ পা দিলেন কোহলি-ব্রিগেডের এই অন্যতম রিস্ট স্পিনার। তাই ভারতীয় ক্রিকেট সার্কিটের বাকিদের মতো সচিন তেণ্ডুলকরও শুভেচ্ছা জানালেন কুলদীপকে। তবে তাঁর শুভেচ্ছাবার্তা ছিল একটু অন্যরকম। ভারতীয় ক্রিকেটে তিনি চায়নাম্যান হিসাবে জনপ্রিয়। আর তাই চায়নাম্যানের জন্য চিনা ভাষায় শুভেচ্ছা বার্তা লিখে তাক লাগালেন সচিন।



টুইটারে মজাদার টুইটের জন্য জনপ্রিয় হয়ে উঠেছেন বীরেন্দ্র শেহবাগ। সচিনও এবার যেন বীরুর পথ অবলম্বন করলেন। মাস্টার ব্লাস্টার এখন পরিবারের সঙ্গে মুম্বইতে ঈশা আম্বানির বিয়েতে ব্যস্ত। কিন্তু তারই মাঝে কুলদীপকে শুভেচ্ছা বার্তা পাঠাতে ভুললেন না। তাও আবার চিনা ভাষায়। সচিনের এমন শুভেচ্ছা বার্তা পেয়ে কুলদীপ অবশ্য এখনও মুখ খোলেননি। তবে সচিন-ভক্তরা তাঁর এমন রসবোধ দেখে হেসে কুল পাচ্ছেন না। 


অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে এখনও হাত ঘোরানোর সুযোগ পাননি কুলদীপ। তাঁর বদলে অভিজ্ঞ অশ্বিনের উপর ভরসা রেখেছেন ক্যাপ্টেন বিরাট কোহলি। অ্যাডিলেডে প্রথম টেস্টে কোহলির ভরসার মুখ হয়ে উঠেছিলেন অশ্বিন। তবে পারথে দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি দক্ষিণী স্পিনার। তাঁর বদলে হনুমা বিহারী দায়িত্ব সামলাচ্ছেন। প্রথম দিনে দুই উইকেটও পেয়েছেন তিনি।