নিজস্ব প্রতিবেদন- নতুন করে বরের প্রেমে পড়লেন সাক্ষী ধোনি। আর সেটা তিনি প্রকাশ না করেও পারলেন না। ১৫ মাস পর মাঠে নেমেছেন ধোনি. এর মধ্যে তাঁর জীবনে অনেক কিছুই পরিবর্তন হয়েছে। তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। লকডাউনে সবার মতো তিনিও বাড়িতেই দীর্ঘদিন বন্দি দশা কাটিয়েছেন। সেনার ডিউটি সেরে আসার পর থেকে রাঁচিতেই ছিলেন ধোনি। পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন। এরই মধ্যে কিছুদিন আগে ধোনির একটি ছবি ভাইরাল হয়েছিল। সেই ছবিতে ধোনিকে দেখা গিয়েছিল সাদা চুল ও দাড়িতে। তার পরই ধোনির বয়স বাড়া নিয়ে আফসোস করেছিলেন ভক্তরা। কেউ কেউ আবার বলেছিলেন, এমন সাদা চুল ও দাড়ি নিয়ে কাউকে ক্রিকেট মাঠে মানায় না। তবে সেসব এখন অতীত। সাদা চুল ও দাড়ি উধাও। সেই ধোনির এখনকার লুকস দেখে সবাই মুগ্ধ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


সাক্ষী তাঁর বরের প্রতি আবেগ চেপে রাখেননি কখনও। এর আগেও ভিডিয়োতে দেখা গিয়েছে, সাক্ষী তাঁর বরকে আদর করে ডাকছেন। ধোনি ও সাক্ষীর সম্পর্কের রসায়ন প্রায় সবারই জানা। তবে এবার যেন ৩৯ বছরের ধোনির প্রেমে নতুন করে পড়লেন সাক্ষী। আসলে সিঙ্ঘম লুকসে ধোনিকে দেখে ভক্তরাও অবাক। নতুন দাড়ি ও চুলের স্টাইলে ধোনিকে একেবারে দক্ষিণের নায়কদের মতো দেখাচ্ছে। আর বলাবাহুল্য চেন্নাইয়ের সমর্থকদের কাছে ধোনির এই লুকস দারুন প্রিয় হয়ে উঠেছে। তার থেকেও বড় কথা, লকডাউনের অবসরে ধোনি নিজের চেহারা যেন নতুন করে গড়েছেন। আগের থেকে অনেক বেশি পেশিবহুল চেহারা দেখাচ্ছে ধোনির। আর সেই চেহারা দেখে সমর্থকদের মতো সাক্ষী ধোনিও মুগ্ধ হয়েছেন।


আরও পড়ুন-  ৪৩৭ দিন পর 'সিঙ্ঘম লুকস'-এ মাঠে ধোনি! বাইসেপস দেখে 'ঘায়েল' বলিউড অভিনেত্রী


৪৩৭ দিন পর মাঠে ফিরেও ধোনি যেন আগের মতোই রয়েছেন। সেই একইরকম ধারালো মস্তিষ্ক ও তীক্ষ্ণ দৃষ্টি! একইরকমভাবে ম্যাচ রিডিং করছেন ধোনি। আগের মতোই তাঁর একখানা সিদ্ধান্ত এদিনও ম্যাচের মোড় ঘুরিয়ে দিল। আইপিলের প্রথম ম্যাচেই মুম্বইকে পাঁচ উইকেটে হারাল চেন্নাই। তার পর থেকেই ভক্তরাও যেন নতুন করে ক্যাপ্টেন ধোনির প্রেমে পড়লেন।