নিজস্ব প্রতিনিধি : প্রতিবার একই কাণ্ড ঘটে। ভারত-পাক ম্যাচ হলেই তাঁকে আক্রমণ করা হয়। ভারত-পাকিস্তান ম্যাচের আগে সানিয়া মির্জাকে যেন নিয়ম করে আক্রমণ করেন এক দল সমর্থক। ১৫ মাস আগে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারত-পাক ম্যাচের আগেও সানিয়া মির্জার দিকে ধেয়ে এসেছিল কুরুচিকর মন্তব্য। এবার এশিয়া কাপের ম্যাচে ভারত-পাকিস্তান ম্যাচের আগেও একইভাবে আক্রমণের শিকার ভারতীয় টেনিস সুন্দরী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  Asia Cup 2018 : গুরুত্বহীন ম্যাচে আজ নামছে ভারত-পাকিস্তান!


ভারতীয় হয়ে পাকিস্তানের ক্রিকেটারকে বিয়ে করার জন্য সানিয়াকে শুরু থেকেই কটাক্ষ করে নেটিজেনদের একাংশ। দেশের স্বাধীনতা দিবসের দিন সানিয়া সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেই সোশ্যাল মিডিয়ায় তাঁর নাগরিকত্ব নিয়ে প্রশ্ন তোলা হয়। এমনকী তিনি মা হওয়ার খবর দেওয়া পোস্টে কমেন্ট করে লেখা হয়, ''পাকিস্তানের জনসংখ্যা বাড়ল।'' সানিয়া মির্জা বরাবরই এমন ধরণের পোস্টে বিরক্তি প্রকাশ করেছেন। কিন্তু লাভ হয়নি। বরং পাল্লা দিয়ে বেড়েছে আক্রমণ। তাই এবার ভারত-পাক ম্যাচের আগে সানিয়া সোশ্যাল সাইট থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিলেন। সঙ্গে জানালেন, ''ভারত-পাকিস্তান ম্যাচের ২৪ ঘণ্টা আগে সোশ্যাল সাইট থেকে দূরে থাকছি। আগামী কয়েকটা দিন অন হব না। কারণ, আগামী কয়েকটা দিন কিছু অসুস্থ মানসিকতার মানুষ কুরুচিকর মন্তব্য করে ভরিয়ে দেবে। আমি একজন অন্তঃস্বত্ত্বা মহিলা। আমাকে অন্তত কয়েকটা দিন একা থাকতে দিন। আর হ্যাঁ, একটা কথা মনে রাখবেন! এটা শুধুমাত্র একটা ক্রিকেট ম্যাচ।''


আরও পড়ুন-  ভারত-পাক মহারণ দেখতে মাঠে থাকবেন ইমরান খান!


আগামী মাসেই মা হতে চলেছেন সানিয়া মির্জা। এমন সময় তিনি যে আরও কোনও বিতর্কে জড়াতে চান না। সেটাই যেন বুঝিয়ে দিলেন সানিয়া।