নিজস্ব প্রতিবেদন:  পাঁচ বছরের প্রেম। আর দেরি নয়। তাই বিয়েটা সেরে নিচ্ছেন ভারতের উইকেটকিপার ব্যাটসম্যান সঞ্জু স্যামসন। বিরাট কোহলি বিয়ে করেছিলেন গত বছর ডিসেম্বরে। ঠিক এক বছরের মাথায় আগামী ডিসেম্বরে বিয়ে করতে চলেছেন স্যামসন-চারু। রবিবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে প্রেমিকার ছবি পোস্ট করে বিয়ের দিন ঘোষণা করেন সঞ্জু।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


নিজের ফেসবুক পোস্টে বান্ধবী চারুর সঙ্গে ছবি পোস্ট করে সঞ্জু লিখেছেন, "২০১৩ সালের ২২শে অগাস্ট ওকে হাই লিখে মেসেজ পাঠিয়েছিলাম। সেদিন থেকে আজ পর্যন্ত ৫ বছর অপেক্ষা করেছিলাম, কবে ওর সঙ্গে ছবি দিয়ে গোটা বিশ্বকে জানাব, আমি স্পেশ্যাল একজনকে ভালবাসি। আমরা অনেক সময় একসঙ্গে কাটিয়েছি। তবে প্রকাশ্যে হাঁটতে পারিনি। আজ দুই পরিবারের বাবা-মাকে ধন্যবাদ জানাতে চাই আমাদের সম্পর্ক মেনে নেওয়ার জন্য। তোমার সঙ্গে কাটানো প্রতিটি মুহূর্ত অনাবিল খুশি এনে দেয়।"


আরও পড়ুন - কাউন্টি ক্রিকেটে খেলবেন মুরলী!


জাতীয় দলের হয়ে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন সেই তিন বছর আগে। ২০১৪ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে ১৭ জনের স্কোয়াডে থাকলেও সুযোগ পাননি মাঠে নামার। জাতীয় দলে সেরকমভাবে দেখা না গেলেও ঘরোয়া ক্রিকেটে আইপিএলে পরিচিত মুখ সঞ্জু। ২০১২ সালে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে আইপিএলে পা রাখেন তিনি। তারপর একে একে খেলেছেন রাজস্থান রয়্যালস, দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে। অন্যদিকে চারুর পিতা রমেশ কুমার পেশায় একজন সাংবাদিক। তিনি নিজেই জানিয়েছেন ২২ ডিসেম্বর বিয়ে হতে চলেছে সঞ্জু-চারুর।